শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ছাত্র নিহত

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের শরণখোলায় কাভার্ড ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক মোঃ সানি (১৯) নামে এক তরুণ নিহত হয়েছে। সোমবার বিকেলে শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পূর্ব আমড়াগাছিয়া সিংবাড়ী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সানি খুলনার সোনাডাঙ্গা এলাকার আঃ মান্নান রানার পুত্র। থানা পুলিশ চালকসহ কাভার্ড ভ্যান আটক করেছে।

মাদ্রাসা ছাত্র সানি মোটর সাইকেলযোগে উপজেলা সদর থেকে পহলানবাড়ীর দিকে যাচ্ছিলো এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। চালক সানি সাইকেল থেকে ছিটকে পড়ে কাভার্ড ভানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাস্থলে থেকে বাগেরহাটের শুভ এন্টারপ্রাইজের মালিকানাধীন কাভার্ড ভ্যান ও তার চালক ইউনুসকে আটক করা হয়েছে বলে শরণখোলা থানার ওসি সাইদুর রহমান জানান।

শীর্ষ সংবাদ:
এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         এলডিসি থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যেতে চূড়ান্ত সুপারিশ পেল বাংলাদেশ         “জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জনক”         শাহবাগে সংঘর্ষ ॥ ৭ জনকে আসামি করে পুলিশের মামলা         পরিবর্তন করা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম         ঢাবিতে আজও বিক্ষোভ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি         আন্দামানে ৮১ রোহিঙ্গাকে ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ         দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে ॥ সমাজকল্যাণ মন্ত্রী         খাশোগিকে হত্যার অনুমোদন দেন সৌদি যুবরাজ ॥ যুক্তরাষ্ট্র         ৭৬ সৌদি নাগরিকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ‘খাশোগি নিষেধাজ্ঞা’ আরোপ         খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত         নাইজেরিয়ায় তিন শতাধিক মেয়ে স্কুল শিক্ষার্থীকে অপহরণ         জাতিসংঘে জান্তা সরকারের বিরুদ্ধে দাঁড়ালেন মিয়ানমারের দূত         করোনা টিকায় শিক্ষকদের অগ্রাধিকার         পৌরসভা নির্বাচন ॥ পঞ্চম ধাপের প্রচার শেষ, ভোট রবিবার         ঢাকা বারের সভাপতি আ. লীগের, সম্পাদক বিএনপির         “আর্থ-সামাজিক উন্নয়নে পরিসংখ্যানের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ”         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক সন্ধ্যায়         ইসরায়েলকে ধ্বংসলীলা বন্ধে জাতিসংঘ ও ইইউ'র আহ্বান