সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যবসায়ী হামিদুল হত্যা ॥ ৫ ছিনতাইকারী গ্রেফতার

ব্যবসায়ী হামিদুল হত্যা ॥ ৫ ছিনতাইকারী গ্রেফতার

অনলাইন রিপোর্টার ॥ ঢাকার কদম ফোয়ারার সামনে ব্যবসায়ী হামিদুল ইসলামকে ছুরি মেরে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে, যারা একটি ছিনতাই চক্রের সদস্য বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার জানান, তাদের রমনা বিভাগের একটি দল সোমবার ঢাকার উত্তর মুগদা ও কামরাঙ্গীর চর এলাকায় অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- মো. সোহেল, জাহিদ হোসেন, শুকুর আলী, মো. শাকিল এবং সোহেল মিয়া।

তাদের কাছ থেকে ‘হত্যাকাণ্ডে ব্যবহৃত’ একটি চাকু, নিহতের মোবাইল ফোন ও মানিব্যাগ উদ্ধারের পাশাপাশি একটি মোটরচালিত রিকশা জব্দ করার কথা জানিয়েছে পুলিশ।

গত শনিবার রাতে কদম ফোয়ারার সামনে ছুরিকাঘাতে নিহত হন ৫৫ বছর বয়সী হামিদুল ইসলাম। তিনি দীর্ঘদিন ধরে কেবল টিভির সংযোগ দেওয়ার ব্যবসা করে আসছিলেন। পরিবার নিয়ে তিনি থাকতেন তোপখানা রোডের 'বসতি ময়ূরীতে'।

পুরান ঢাকার সিদ্দিক বাজারে তিনটি ফ্ল্যাট আছে হামিদুলের। শনিবার রাতে হাই কোর্ট মাজারের গেইটে ওই ফ্ল্যাটগুলোর কেয়ার টেকার সেলিমের কাছ থেকে ভাড়ার টাকা নিয়ে বাসায় ফেরার পথে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন।

তার ছেলে নাহিদুল ইসলাম পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে লাশ শনাক্ত করে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

অতিরিক্ত কমিশনার হাফিজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বলেন, গ্রেফতার পাঁচজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামিদুলকে ছুরি মারার কথা ‘স্বীকার করেছে’।

“তাদের মধ্যে মো. শাকিল মোটরচালিত রিকশা নিয়ে হাইকোর্টের মাজার গেইটের বিপরীত পাশে অবস্থান করছিল। রাত সাড়ে ৮টার দিকে বাকি চারজন ঈদগাহ মাঠের সামনের ফুটপাতে হামিদুলের গতিরোধ করে এবং তার কাছ থেকে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। তারা হামিদুলের পকেটে থাকা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি চিৎকার দেন। তখন মো. সোহেল তাকে ছুরি মারে বলে তারা স্বীকার করেছে।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৬২১৬
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬৯২৪
শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ আক্রান্ত ১১ কোটি ৪৬ লাখ ছাড়াল         ২০২৪ সালের নির্বাচনে আবার লড়বেন ট্রাম্প         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         অপহৃত শিশুসহ দুই অপহরণকারী আটক         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল