সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিউজিক্যাল ফিল্ম ‘তোর লাগিয়া’

মিউজিক্যাল ফিল্ম ‘তোর লাগিয়া’

সংস্কৃতি ডেস্ক ॥ আবারও নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কণ্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর লাগিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। তার জীবনের বাস্তব কাহিনী নিয়ে গানটি লিখেছেন তিনি। গানের মিউজিক্যল ফিল্মটিও নির্মাণ হচ্ছে এই গীতিকারের বাস্তব জীবন নিয়েই। সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। ভিডিও নির্মাণ করছেন বিএম সাইফুল ইসলাম। এমনটাই জানালেন সানি আজাদ। বললেন, এটি আমার ২৪তম মৌলিক গান। গানটির অসাধারণ সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। অনুরূপ দা’র কথায় এর আগেও আমি দুটি গান করেছি। কিন্তু এ গানটি আমার অন্যরকম ভাললাগা। কারণ গানটি দাদা’র বাস্তব জীবন নিয়ে লিখেছেন আর ভিডিওর গল্পটিও হচ্ছে আমাদের প্রিয় ভাবি অনুরূপ দা’র স্ত্রীকে কেন্দ্র করে। যিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তাই এই গানটি আমার একটি ইতিহাস। গানটি শীঘ্রই প্রকাশ হবে ‘পদ্মা মিউজিক’র ব্যানারে। অনুরূপ আইচ বলেন, সানি গানটি অসাধারণ গেয়েছে। রিয়েলও মিউজিক করেছে অসাধারণ। গানটি নিয়ে সানি অনেক পরিশ্রম করছে।

আশা করছি ভাল কিছু আসবে। রিয়েল আশিক বলেন, এটি নিয়ে সানি ভাইয়ের সঙ্গে আমার তিনটি কাজ হচ্ছে। ভাল গেয়েছেন সানি ভাই। অনুরূপ দার সঙ্গে এটা আমার প্রথম কাজ। দাদার সঙ্গে কাজ করতে পেরে সত্যিই আমি আনন্দিত। বিএম সাইফুল ইসলাম বলেন, আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি ভাল কিছু করতে। আশা করছি ভাল কিছু আসবে। পদ্মা মিউজিকের কর্ণধার বাশার বলেন, গান এবং ভিডিও দু’টোই ভাল। আমরা গানটি নিয়ে বেশ আশাবাদী। উল্লেখ্য, এই মিউজিক্যল ফিল্মটিতে অভিনয় করছেন সানি আজাদ, অবন্তী এবং আকলিমা লিমা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল         পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা         পার্বত্য জেলায় শান্তি আনতে আধুনিক পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধু এওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন যারা         জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা         প্রাইভেট মেডিক্যালের চিকিৎসার খরচ সরকার নির্ধারণ করবে : স্বাস্থ্যমন্ত্রী         কোভিড-১৯: এক দিনে মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫         মিয়ানমারে বিক্ষোভ দমাতে নির্বিচারে গুলি, নিহত ১৮         খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন