সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজাদপুরে বিষপান করিয়ে ২ মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

শাহজাদপুরে বিষপান করিয়ে ২ মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

অনলাইন রিপোর্টার ॥ সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামীর সঙ্গে অভিমান করে দুই মেয়েকে বিষপান করিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন এক মা।

আজ রবিবার (১৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং তাদের দুই মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবনী (১১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাপড় ব্যবসায়ী লাল মিয়ার প্রথম ঘরের ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে পারিবারিক কলহ চলছিল। রবিবার সকালে লাল মিয়ার সঙ্গে জাহানারার ঝগড়া হয়। ঝগড়ার পর লাল মিয়া ব্যবসায়িক কাজে চলে গেলে জাহানারা প্রথমে দুই মেয়েকে বিষপান করান এবং পরে নিজেও বিষপান করেন।

এ সময় ছোট মেয়ে লাবনী তার বাবাকে ফোন করে বলে যে তাদের জোর করে বিষপান করানো হয়েছে। ফোন পেয়ে লাল মিয়া দ্রুত ছুটে এসে প্রতিবেশীদের নিয়ে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, বিষ তাদের ঘরেই ছিল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৬২১৬
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬৯২৪
শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ আক্রান্ত ১১ কোটি ৪৬ লাখ ছাড়াল         ২০২৪ সালের নির্বাচনে আবার লড়বেন ট্রাম্প         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         অপহৃত শিশুসহ দুই অপহরণকারী আটক         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল