সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানিকগঞ্জে পরকীয়ার জেরে রিক্সাচালক হত্যা

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ১৩ জানুয়ারি ॥ মানিকগঞ্জে রিক্সাচালক ঈদ্রিস আলী (৫০) হত্যার মামলার আসামি ড্রেজার ব্যবসায়ী মোঃ ফরহাদ হোসেন (৪৫) আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন। ফরহাদ স্থানীয় চর বেউথা এলাকার মৃত আঃ মোতালেব হোসেনের ছেলে। মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ ৪নং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ আহমেদের আদালতে আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পরকীয়া সম্পর্কের জের ধরে রিক্সাচালককে হত্যা করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ও প্রযুক্তি ব্যবহারে শনাক্ত করে ঘটনার ছয়দিনের মাথায় কিলার ফরহাদকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ টুটুল উদ্দিন জানান, রিক্সাচালক ঈদ্রিস আলীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল ড্রেজার ব্যবসায়ী ফরহাদ হোসেনের। একাধিকবার ফরহাদের সঙ্গে নিহত রিক্সাচালকের স্ত্রীর অবৈধ মেলামেশার ঘটনা হাতে নাতে ধরেন ঈদ্রিস আলী নিজেই। এরপর থেকে শত্রুতার সৃষ্টি হয়। গত ৪ জানুয়ারি রাতে পরিকল্পিতভাবে ঈদ্রিস আলীকে চর বেউথার পার্শ¦বর্তী আন্ধারমানিক গ্রামের নির্জনস্থানে নিয়ে হত্যা করে। হত্যার পর ফরহাদ নিজের চারজন প্রতিপক্ষের মোবাইল নম্বর ঈদ্রিস আলীর পকেটে রেখে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, কিলার ফরহাদ ও তার এক সহযোগী মিলে গলায় মাফলার পেঁচিয়ে এই হত্যার ঘটনা ঘটায়। মৃত্যু নিশ্চিত হওয়ার পর হত্যাকারীরা পালিয়ে যায়। কিলার ফরহাদ খুন করার সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের সুইচ বন্ধ করে নেয়। ফরহাদের সঙ্গে স্থানীয় চার ইয়াবা কারবারির সঙ্গে বিরোধের জের ধরে তাদের ফাঁসাতে চারজনের মোবাইল নম্বর নিহত রিক্সা চালকের পকেটে ঢুকিয়ে দেয়। পরে পুলিশ ওই এলাকার রাস্তার পাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ও প্রযুক্তি ব্যবহার করে ঘটনার ছয়দিনের মাথায় কিলার ফরহাদকে ধরতে সক্ষম হয়।

প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে চাঞ্চল্যকর এই মামলার আসামি শনাক্ত ও মামলার রহস্য উন্মোচনে সরাসরি নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)ভাস্কর সাহা, পিপিএম। রিক্সাচালক ঈদ্রিস আলী হত্যার ঘটনায় ছেলে নয়ন হোসেন বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করে।

শীর্ষ সংবাদ:
বাংলা একাডেমী সাহিত্য পুরস্কার ২০২০ ঘোষনা         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬০২         ওয়েস্ট ইন্ডিজকে ২৯৮ রানের টার্গেট দিল বাংলাদেশ         পি কে হালদারের ৩৩ সহযোগীর বিরুদ্ধে ৫ মামলা করল দুদক         চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে ॥ কাদের         এবছরের এসএসসির পুনর্বিন্যস্ত সিলেবাস প্রকাশ         সংসদে বিল পাস, দেশে-বিদেশে শাখা খুলতে পারবে ট্রাভেল এজেন্সি         দেশের সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে ॥ পাপন         মেজর মঞ্জুর হত্যা ॥ এরশাদকে অব্যাহতি         অব্যাহত সংক্রমণ আর টিকা সংকটে দিশেহারা ব্রিটেন         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্তে ১৯ পোড়া লাশ উদ্ধার         পুলিশের কর্মকাণ্ডে জনগণের মধ্যে যেন ভীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় ॥ হাইকোর্ট         করোনা ভাইরাস ॥ মেক্সিকোর প্রেসিডেন্ট ওব্রাদর আক্রান্ত         আরও ৫০ লাখ ডোজ করোনা ভাইরাসের টিকা এসেছে         কয়েক দফা বন্ধের পর ফেরি চলাচল স্বাভাবিক         ব্রাজিলে বিমান বিধ্বস্ত ॥ নিহত ৪ ফুটবলার         'টিকা নেওয়া লোকেরাও ভাইরাস ছড়াতে পারে'         নেপালের প্রধানমন্ত্রী ওলিকে তার দল কমিউনিস্ট পার্টি থেকে বহিষ্কার         নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব