রবিবার ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয় ॥ নুসরাত

আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয় ॥ নুসরাত

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান ও স্বামী নিখিলের দাম্পত্য জীবন নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে। তারা নাকি এখন আর এক সাথে নেই। শুধু তাই নয়, যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা কথা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনওরকম মন্তব্য করতে রাজি নন নুসরাত।

সম্প্রতি অনুরাগীদের উদ্দেশে তার ইনস্টাগ্রামে নতুন বার্তা দিয়ে লেখেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না’।

এদিকে যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে এক সাক্ষাৎকারে নুসরাত বলেছেন, ‘মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারো সঙ্গে ভাগ করে নেব না’।

বিয়ে ভাঙার জল্পনার মাঝেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেন নিখিল-নুসোত! শুক্রবার নুসরাতের জন্মদিনেই এই ঘটনা ঘটে। এ ছাড়া সাতমাস ধরে নুসরাতের ইনস্টাগ্রাম প্রোফাইল নিখিলহীন। সেই থেকে জল্পনার শুরু; তবে কি নুসরাত-নিখিলের ভালোবাসার নীড়ে ফাটল ধরেছে। এক ছাদের তলায় ‘ব্যাক্তিগত কারণে’ থাকছেন না তারা। এমন অসংখ্য প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাদের।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৮৮০৯৬১৭
আক্রান্ত
৫৩১৩২৬
সুস্থ
৭১০১৬৫৪৪
সুস্থ
৪৭৫৮৯৯
শীর্ষ সংবাদ:
স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         শিক্ষা প্রতিষ্ঠান খুলছে         ২৭ জানুয়ারি টিকা দেয়া শুরু         প্রণোদনার মেয়াদ ও আকার বাড়ছে         নান্দনিক নগর গড়ব-রেজাউল, সেবক হতে চাই- শাহাদাত         ৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট         করোনায় দেশে মৃত্যুর সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে         মেঘনা নদীকে নিয়ে পূর্ণাঙ্গ মাস্টারপ্ল্যান তৈরির উদ্যোগ         বিএনপি-জামায়াতের প্রোপাগান্ডা স্কোয়াডের অপতৎপরতা         শীতের তীব্রতা আরও দুদিন থাকবে         নেতাজী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে         ৩৪ ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী         রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         চাল আমদানির এলসি খোলার সময়সীমা বাড়ল         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে মানতে হবে যে ৪ ধাপ         গৃহহীন পরিবারকে গৃহ দিতে পারছি, এটিই আমার সবচেয়ে আনন্দের ॥ প্রধানমন্ত্রী         আগামী বুধবার থেকে বাংলাদেশে করোনার টিকাদান শুরু         সাগরে ট্রলারডুবি : ৪ লাশ উদ্ধার, নিখোঁজ ১০         করোনা ভাইরাসে মৃত্যু ৮ হাজার ছাড়াল, নতুন শনাক্ত পাঁচশ’র নিচে