সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয় ॥ নুসরাত

আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয় ॥ নুসরাত

অনলাইন ডেস্ক ॥ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান ও স্বামী নিখিলের দাম্পত্য জীবন নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে। তারা নাকি এখন আর এক সাথে নেই। শুধু তাই নয়, যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা কথা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনওরকম মন্তব্য করতে রাজি নন নুসরাত।

সম্প্রতি অনুরাগীদের উদ্দেশে তার ইনস্টাগ্রামে নতুন বার্তা দিয়ে লেখেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না’।

এদিকে যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে এক সাক্ষাৎকারে নুসরাত বলেছেন, ‘মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারো সঙ্গে ভাগ করে নেব না’।

বিয়ে ভাঙার জল্পনার মাঝেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেন নিখিল-নুসোত! শুক্রবার নুসরাতের জন্মদিনেই এই ঘটনা ঘটে। এ ছাড়া সাতমাস ধরে নুসরাতের ইনস্টাগ্রাম প্রোফাইল নিখিলহীন। সেই থেকে জল্পনার শুরু; তবে কি নুসরাত-নিখিলের ভালোবাসার নীড়ে ফাটল ধরেছে। এক ছাদের তলায় ‘ব্যাক্তিগত কারণে’ থাকছেন না তারা। এমন অসংখ্য প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাদের।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬০২         ওয়েস্ট ইন্ডিজকে ২৯৮ রানের টার্গেট দিল বাংলাদেশ         পি কে হালদারের ৩৩ সহযোগীর বিরুদ্ধে ৫ মামলা করল দুদক         চট্টগ্রামের জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে ॥ কাদের         এবছরের এসএসসির পুনর্বিন্যস্ত সিলেবাস প্রকাশ         সংসদে বিল পাস, দেশে-বিদেশে শাখা খুলতে পারবে ট্রাভেল এজেন্সি         দেশের সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে ॥ পাপন         মেজর মঞ্জুর হত্যা ॥ এরশাদকে অব্যাহতি         অব্যাহত সংক্রমণ আর টিকা সংকটে দিশেহারা ব্রিটেন         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্তে ১৯ পোড়া লাশ উদ্ধার         পুলিশের কর্মকাণ্ডে জনগণের মধ্যে যেন ভীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় ॥ হাইকোর্ট         করোনা ভাইরাস ॥ মেক্সিকোর প্রেসিডেন্ট ওব্রাদর আক্রান্ত         আরও ৫০ লাখ ডোজ করোনা ভাইরাসের টিকা এসেছে         কয়েক দফা বন্ধের পর ফেরি চলাচল স্বাভাবিক         ব্রাজিলে বিমান বিধ্বস্ত ॥ নিহত ৪ ফুটবলার         'টিকা নেওয়া লোকেরাও ভাইরাস ছড়াতে পারে'         নেপালের প্রধানমন্ত্রী ওলিকে তার দল কমিউনিস্ট পার্টি থেকে বহিষ্কার         নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব         ভারতের সঙ্গে মৈত্রী দেশের উন্নয়নে অত্যন্ত সহায়ক ॥ তথ্যমন্ত্রী