শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেঞ্চুগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যানের মৃত্যু

  • ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের মৃত্যু ও তার দেয়া ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড় চলছে।

শুক্রবার দুপুরে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে। অন্যদিকে সদ্য প্রয়াত সেলিনা ইয়াসমিনের একটি ফেসবুক স্ট্যাটাস জন্ম দিচ্ছে নানা প্রশ্ন। সেলিনা ইয়াসমিনের ফেসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ ডিসেম্বর নিজের ক্ষতির ইঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি লিখেন- ‘আমি বারবার বলছি আমি বিভিন্নভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক, অর্থনৈতিক অবস্থার কোন ক্ষতি হয় তার জন্য তিনজন মানুষ দায়ী থাকবে। সমস্ত প্রমাণ আমার মেয়ের কাছে আছে, যথোপযুক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন তিনজন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন। এটাই ছিল তিনি গুরুতর অসুস্থ হওয়ার আগের ফেসবুক পোস্ট। শুক্রবার তার মৃত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে।

তিন ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ শায়েস্তাগঞ্জে স্বর্ণের দুল ছিনতাইয়ে নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মাধবপুর উপজেলার বাঘাসুরা পূর্বগাঁওয়ের আছকির মিয়ার স্ত্রী রাবিয়া বেগম (৪৫), বাঘাসুরা সড়ক বাজার এলাকার জাহির মিয়ার ছেলে রুবেল মিয়া (২২), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দৌলতপুরের নূর মিয়ার ছেলে শাহ আলম (৩২)। শুক্রবার বিকেলে তাদের কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার ড্রাইভার বাজারের পিংকি জুয়েলার্সের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৩৭ লাখ ৪ হাজার ৭০০ জন         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর