শুক্রবার ৯ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী সবচেয়ে বেশি স্বাস্থ্যবিধি মেনে চলেন ॥ গয়েশ্বর

প্রধানমন্ত্রী সবচেয়ে বেশি স্বাস্থ্যবিধি মেনে চলেন ॥ গয়েশ্বর

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি স্বাস্থ্যবিধি মেনে চলেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের রোগমুক্তি কামনায় শ্রমিক দল আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, বিএনপির আন্দোলনে সফল হচ্ছে না বলে মাঝেমধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কথার মধ্যে বিএনপির জন্য দরদ দেখান। ওবায়দুল কাদের সাহেবকে বলতে চাই আন্দোলন সফল করার জন্য আপনাকে ভারাক্রান্ত হতে হবে না। আন্দোলন সংগ্রামে অতীতে আমাদের সফলতা আছে। ভবিষ্যতে আবারো আমরা সফল হবো।

গয়েশ্বর বলেন, সরকারের একজন মন্ত্রী বারবার মনে করিয়ে দেন খালেদা জিয়াকে ঘরে বসে চিকিৎসা নিতে হবে। খালেদা জিয়া আগে ছিলেন জেলবন্দি, কারাবন্দী এখন তিনি গৃহবন্দী। আগে আইজি প্রিজনের কাছ থেকে অনুমতি নিয়ে খালেদা জিয়ার সঙ্গে মাঝে মাঝে দেখা করা যেত। আইজি প্রিজন কাউকে অনুমিত দিতেন, কাউকে দিতে না। এখন অনুমতি দেওয়ার লোক নাই, সরকার অনুমতি দিচ্ছে না।

করোনার থেকেও বেশি মানুষ সড়ক দুর্ঘটনায় মারা যাচ্ছে উল্লেখ করে গয়েশ্বর বলেন, পৃথবীর অন্যান্য দেশে যে পরিমাণ মানুষ সড়ক দুর্ঘটনায় মারা যায় আমাদের দেশে তার থেকে অনেক বেশি মানুষ মারা যায়। এখানে এর কোনো নিয়ন্ত্রণ নেই। তিনি বলেন, গাড়ির চাকার নিচে ফেলে মানুষ মারার জন্য কারো অনুমতি নিতে হয় না। তবে লুটপাট, দুর্নীতি, জনগণের টাকা পকেটমার এগুলো যারা করে তারা কতৃপক্ষের অনুমতিতেই করছে।

গয়েশ্বর বলেন, আমি করোনায় আতঙ্কিত নই। আমি আতঙ্কিত এই ভয়াবহ রাষ্ট্র ব্যবস্থায়। তিনি বলেন, বিজয়ের মাসের শুরুতে একটি কথা আসছে। সভা-সমাবেশ, মিছিল ও কথাবার্তা বলার আগে অনুমতি নিতে হবে। কিন্তু এসব মানুষের সাংবিধানিক অধিকার। এসব করতে যদি অনুমতি লাগে তাহলে যেগুলো মানুষের সাংবিধানিক অধিকার না, সেগুলো করতে কেন অনুমতি নিতে হয় না?

আয়োজক সংগঠনের সভাপতি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

শীর্ষ সংবাদ:
ভ্যাকসিন এসে গেছে ॥ ভারতের উপহার ২০ লাখ ডোজ         ট্রাম্পের নীতি বদলাতে প্রথমদিনই কাজ শুরু বাইডেনের         উচ্ছেদ অভিযান, সংঘর্ষে মিরপুর রণক্ষেত্র         করোনা টিকার জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সুরক্ষা’ প্রস্তুত         আরও এক দফা শৈত্যপ্রবাহ আজ থেকেই         সবার আগে ভ্যাকসিন নিতে চান অর্থমন্ত্রী         আজ জিতলেই সিরিজ বাংলাদেশের         সাম্প্রদায়িকতা ছড়িয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না         বিএনপি মানেই হচ্ছে উন্নয়নে জিরো, দুর্নীতিতে হিরো         ধন নয়, মান নয় একটুকু বাসা...         চসিক নির্বাচন ॥ প্রচারের শেষ সময়ে উত্তাপ         প্লাস্টিক শিল্পের দক্ষ জনবল গড়ে তুলবে বিপেট         শব্দদূষণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার এখনই সময়         করোনায় আক্রান্ত ও শনাক্তের হার কমেছে         ভারতের সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে মৃত্যু ৫         ভারত থেকে তিন কোটি ডোজ টিকা কেনার অনুমোদন         অবিলম্বে হাইড্রোলিক হর্ণ বন্ধের নির্দেশ         বন্দিদের চেয়ে পুলিশের সদস্য সংখ্যা যথেষ্ট নয় : স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতু পরিদর্শনে চালু হলো ভ্রমণতরী         করোনা : এক দিনে শনাক্ত ৫৮৪ , মৃত্যু ১৬