রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেত্রী সুজাতার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

অভিনেত্রী সুজাতার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

অনলাইন রিপোর্টার ॥ কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী সুজাতার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এখন তিনি কথা বলতে পারছেন এবং স্বাভাবিকভাবে নরম খাবার খেতে পারছেন।

আজ বৃহস্পতিবার (২৫ নবেম্বর) দুপুরে সুজাতার নাতি আজিম এসব তথ্য জানিয়েছেন। তিনি ‘রূপবান’খ্যাত এই নন্দিত অভিনেত্রীর সার্বক্ষণিক দেখভাল করছেন।

আজিম বলেন, গতকাল নানুকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। ওনাকে আরও ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক। আজ জাউ খাওয়ানো হয়েছে, টুকটাক কথাও বলতে পারছেন। আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে বলা যায়। তবে এখনো নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, সুজাতার বেশকিছু টেস্ট করা হয়েছে, আরও কিছু টেস্ট বাকি আছে। সবগুলো টেস্টের রেজাল্ট আসার পর ওনার হার্টে কোনো ব্লক আছে কিনা সেটা জানা যাবে। এরপর চিকিৎসক পরবর্তী করনীয় নির্ধারণ করবেন।

গতকাল বুধবার (২৫ নবেম্বর) সকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হয়েছেন সুজাতা। হৃদরোগ বিশেষজ্ঞ অ্যাসোসিয়েট প্রফেসর ডা. অশোক দত্তের অধীনে তার চিকিৎসা চলছে।

ষাটের দশকে চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা সুজাতা। তার ক্যারিয়ারে রয়েছে অসংখ্য সুপারহিট সিনেমা।

১৯৬৫ সালে মুক্তি পাওয়া ‘রূপবান’ চলচ্চিত্রে মাত্র বারো বছর বয়সী নায়িকার চরিত্রে অভিনয় করে তন্দ্রা মজুমদার নামের এক কিশোরী দর্শকের মন জয় করে নেন। পরিচালক সালাহউদ্দিন এই তন্দ্রা মজুমদারের নাম রাখেন সুজাতা।

আজও যিনি ‘রূপবান’ হয়েই আছেন দর্শকের হৃদয়ে। তবে চলচ্চিত্র তার অভিষেক ঘটে ১৯৬৩ সালে সালাউদ্দিন পরিচালিত ‘ধারাপাত’র মাধ্যমে। প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছোট পর্দায়ও তাকে অভিনয় করতে দেখা গেছে।

শীর্ষ সংবাদ:
বৃষ্টির আভাস         বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ কোটি ৯৭ লাখ ৭ হাজার ৫৬১ জনে         সংসদের মুলতবি অধিবেশন শুরু         পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         মায়ের কাছেই থাকবে জাপানি দুই মেয়ে         পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ফের আলোচনায় বসার আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব