সোমবার ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে শিশু চুরি, ২দিন পর উদ্ধার ভাড়াটিয়া দম্পতি গ্রেফতার

শ্রীপুরে শিশু চুরি, ২দিন পর উদ্ধার ভাড়াটিয়া দম্পতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুর থেকে এক ভাড়াটিয়ার পাঁচ মাসের শিশুকণ্যাকে চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার ২দিন পর শিশুটিকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সাঙ্গে জড়িত অপর ভাড়াটিয়া দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো টাঙ্গাইলের সখিপুর উপজেলার হাতিয়া রাজাবাড়ি গ্রামের হৃদয় মাহমুদের স্ত্রী মিতু ওরফে সোনালী (২৩) এবং তার স্বামী পাশের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ (৩১)।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) আমিনুল ইসলাম জানান, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপার গ্রামের হাসান মিয়া তার স্ত্রী লাইজু বেগম ও দুই মেয়েকে নিয়ে শ্রীপুর উপজেলার ধনুয়া (বড়চালা) গ্রামের আব্দুল আজিত মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আর এ কে সিরামিক কারখানায় চাকুরি করে। তাদের প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তার প্রায়ই হাসান মিয়ার শিশু কন্যা রিভা মনিকে আদর করে কোলে নিয়ে ঘুরে বেড়াত।

গত মঙ্গলবার দুপুরে লাইজু বেগম তার শিশু কণ্যা রিভা মনিকে সোনালী আক্তারের কাছে রেখে গোসল করতে যায়। গোসল শেষে ঘরে ফিরে তার মেয়ে ও সোনালী আক্তারকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়।

শিশুটিকে উদ্ধার করতে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়।এক পর্যায়ে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মিরদেওহাটা গ্রামের (সালামের বাড়ি) থেকে বৃস্পতিবার দুপুর দেড়টায় শিশুকে উদ্ধার করে। এসময় পুলিশ ওই দম্পতিকে গ্রেফতার করে। বৃহস্পতিবার বিকেলে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এতথ্য জানান।

শীর্ষ সংবাদ:
‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে         বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে জনগণ : ত্রাণ প্রতিমন্ত্রী         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         বৈদেশিক সাহায্যের প্যাটার্নে আমুল পরিবর্তন         ১২৩ সেনা সদস্য শান্তিকালীন পদক পেলেন         প্রাথমিক শিক্ষার্থীদের নিজ বিদ্যালয়ে মূল্যায়ন         সৌদিতে নেতানিয়াহুর সঙ্গে যুবরাজের গোপনে বৈঠক         কানাডায় সরকারি কর্মকর্তাদের বাড়ির তালিকা চেয়েছে দুদক         মাস্ক না পরলে বাড়ছে জরিমানা, কঠোর হচ্ছে সরকার : মন্ত্রিপরিষদ সচিব         রানা প্লাজার রানার জামিন স্থগিত         বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ঔদ্ধত্যপূর্ণ মন্তব্য ক্ষমার অযোগ্য॥ ওয়ার্কার্স পার্টি         বিভাগীয় শহরে ঢাবি ভর্তি পরীক্ষা, এমসিকিউ ৪০ লিখিত ৪০         ক্ষমতায় যেতে ওঁৎ পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস ॥ ওবায়দুল কাদের         করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯         দিল্লির তাপমাত্রা আরও নামলো         শহীদ বুদ্ধিজীবীদের তালিকা করতে কমিটি গঠন         শিক্ষার্থী সাওদা হত্যা ॥ রাসেলের মৃত্যুদণ্ড কমিয়ে যাবজ্জীবন         শেখ হাসিনার বহরে হামলা মামলার আদেশ কাল