বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

স্টাফ রিপোর্টার ॥ ১৪ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। চিকিৎসার পর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বুধবার বিকেলে ল্যাবএইড হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।

ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ লুৎফর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাসায় পাঠানো হয়। মঙ্গলবার প্রফেসর ডাঃ সোহরাবুজ্জামান, প্রফেসর ডাঃ লুৎফর রহমান, প্রফেসর ডাঃ মাহবুবুর রহমান, ডাঃ আব্দুর জাহেদ, ডাঃ মাহাবুবুল ইসলাম, ডাঃ নিজাম উদ্দিন ও ডাঃ ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিক্যাল বোর্ড রুহুল কবির রিজভীর সর্বশেষ শারীরিক পরীক্ষা করেন। এ সময় ইকো কার্ডিওগ্রামও করা হয়। ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। হার্টের যে সমস্যা ছিল তার উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য অনিয়ন্ত্রিত থাকলেও ডায়াবেটিকস পুরোপরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভাল। তাই তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেবেন তিনি। দেড়মাস পর আবারও তাকে এনজিওগ্রাম করতে হবে।

১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার সময় রুহুল কবির রিজভীর হার্ট এ্যাটাক হয়। প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রামে করা হলে হার্টে ব্লক ধরা পড়ে। এরপর ১৪ দিন তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

শীর্ষ সংবাদ:
লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         মিরপুর টেস্ট ॥ বৃষ্টির পর আবার খেলা শুরু         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী