বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

স্টাফ রিপোর্টার ॥ ১৪ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। চিকিৎসার পর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় বুধবার বিকেলে ল্যাবএইড হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।

ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ লুৎফর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাসায় পাঠানো হয়। মঙ্গলবার প্রফেসর ডাঃ সোহরাবুজ্জামান, প্রফেসর ডাঃ লুৎফর রহমান, প্রফেসর ডাঃ মাহবুবুর রহমান, ডাঃ আব্দুর জাহেদ, ডাঃ মাহাবুবুল ইসলাম, ডাঃ নিজাম উদ্দিন ও ডাঃ ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিক্যাল বোর্ড রুহুল কবির রিজভীর সর্বশেষ শারীরিক পরীক্ষা করেন। এ সময় ইকো কার্ডিওগ্রামও করা হয়। ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। হার্টের যে সমস্যা ছিল তার উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য অনিয়ন্ত্রিত থাকলেও ডায়াবেটিকস পুরোপরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভাল। তাই তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নেবেন তিনি। দেড়মাস পর আবারও তাকে এনজিওগ্রাম করতে হবে।

১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার সময় রুহুল কবির রিজভীর হার্ট এ্যাটাক হয়। প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রামে করা হলে হার্টে ব্লক ধরা পড়ে। এরপর ১৪ দিন তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

শীর্ষ সংবাদ:
আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত