বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে দুই মেয়ের মধ্যে প্রেম, অতঃপর……..!

বাউফলে দুই মেয়ের মধ্যে প্রেম, অতঃপর……..!

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ তারা দুইজনই মেয়ে। দুইজনই এক অপরের সাথে ‘প্রেমের’ সম্পর্কে জড়িয়ে পরেন। তারা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ঘর ছেড়ে ঢাকা পালিয়ে যায়। কিন্তু এ ঘটনায় বাধ সাধেন আইন শৃঙ্খলা বাহিনী। এক মেয়ের বাবার অভিযোগে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বুধবার সকালে তাদের পটুয়াখালী থেকে আটক করেন। এর মধ্যে একজনকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

জানা গেছে, বাউফলের জনৈক ব্যক্তি গলাচিপা উপজেলায় একটি এনজিওতে চাকরি করার সুবাধে পরিবার নিয়ে ওখানেই বসবাস করতো। ওই ব্যক্তির দশম শ্রেণীর পড়ুয়া এক কন্যার সাথে ওই উপজেলার অপর এক ব্যক্তির ইন্টার পাশ কন্যার বন্ধুত্বর সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা ঘর বাধার স্বপ্ন দেখেন এবং ২৪ অক্টোবর বাড়ি ছেড়ে ঢাকা পালিয়ে যান।

এ ঘটনায় বাউফলের ওই ব্যক্তি একই দিন রাতে গলাচিপার ওই ব্যক্তির কন্যাকে আসামী করে বাউফল থানায় একটি মামলা করেন। (মামলা নং ২৫ তারিখ ২৪/১০/২১০২০) । ওই দুই কন্যা বুধবার সকালে ঢাকা থেকে যাত্রীবাহি একটি দোতালা লঞ্চযোগে পটুয়াখালী এসে নামলে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৮ সদস্যরা তাদের আটক করে বাউফল থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এর মধ্যে গলাচিপার ওই কন্যাকে ওই দিন আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৫ টা) বাউফলের কন্যাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী