মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাথরঘাটায় ৯ হাত লম্বা অজগর সাপ উদ্ধার

পাথরঘাটায় ৯ হাত লম্বা অজগর সাপ উদ্ধার

সংবাদদাতা, পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটায় পুকুরের বেড়াজালে আটকা পড়া ৯ হাত লম্বা অজগর সাপ উদ্ধার করা হয়েছে।আজ রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের টেংড়া এলাকার পাগলা কালুর বাড়ির পুকুর থেকে এটি উদ্ধার করা হয়। উদ্ধারকর্মী জাকির মুন্সি জানান, অজগর সাপটি ৯ হাত লম্বা ও ২০ কেজি ওজন হবে।

ভিটিআরটি স্বেচ্ছাসেবক জাকির মুন্সি বলেন, ফজরের নামাজ পড়ার জন্য পুকুরে ওজু করতে গেলে পকুরের পাড়ে থাকা বেড়ার জাল নড়াচড়া করতে দেখা যায়। এ সময় তিনি তার ছেলেকে ডাক দিলে সে এসে দেখেন জালের সাথে বড় একটি অজগর সাপ আটকে গেছে। তখন ভিটিআরটি অন্য স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় সাপটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পাথরঘাটা ফরেস্ট অফিসে খবর দেয়া হয়েছে তারা আসলে অবমুক্ত করা হবে।

টেংড়া বিট কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, অজগর সাপ নিয়ে রেঞ্জ কর্মকর্তার সাথে কথা হয়েছে, এটি বিহঙ্গ দ্বীপে অবমুক্ত করা হবে। বিকেল চারটার দিকে রেঞ্জ কর্মকর্তা ও টেংড়া বিট কর্মকর্তা মো.সাইদুল ইসলামের সাথে আলাপকালে জানাযায় অজগরটি বিহঙ্গদ্বীপে অবমুক্ত করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সালমান-নেতানিয়াহু বৈঠকের কথা অস্বীকার সৌদির         জনসংখ্যা বাড়াতে আর্থিক সহায়তা দেবে চীন         যুক্তরাষ্ট্রের সঙ্গে রাশিয়ার সম্পর্ক নষ্ট হয়ে গেছে ॥ পুতিন         বাইডেনকে ক্ষমতা হস্তান্তর করতে রাজি ট্রাম্প         অপকর্ম থামছে না ॥ সহস্রাধিক অবৈধ বিদেশীর         আমরা আর দানের ওপর নির্ভরশীল নই         শঙ্কায় গার্মেন্টস খাত, রফতানি অর্ডার কমেছে ৩০ শতাংশ         কানাডার ‘বেগমপাড়ায়’ ২৮ বাড়ির বিষয়ে খোঁজ নিচ্ছে দুদক         স্বপ্নের বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজ ৬০ ভাগ সম্পন্ন         পরাজয় মেনে নিতে ট্রাম্পকে মিত্রদের অনুরোধ         করোনায় দেশে আরও ২৮ জনের মৃত্যু         ‘ভ্যাকসিন না পেলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা কঠিন’         মনির ২৫ এ্যাকাউন্টে ৯৩০ কোটি টাকা লেনদেন করেছে         রাস্তার মোড়ে মোড়ে বসানো ট্যাঙ্কে আর পানি দেয় না ওয়াসা         প্রাইমারীতেও অটো প্রমোশন, থাকছে একই রোল নম্বর         সাগরে নিম্নচাপ সৃষ্টি, ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে আজ         শপিংমল থেকে ফুটপাথে শীতের কাপড়ের পসরা         জাতীয় নদী রক্ষা কমিশন কার্যকর করতে আইন কমিশনের সুপারিশ         ‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে