শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বার্সার বিপক্ষে ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চান জিদান

বার্সার বিপক্ষে ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চান জিদান

অনলাইন ডেস্ক ॥ সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। টানা দুই হারের ক্ষত নিয়ে প্রতিপক্ষের মাঠে খেলতে হবে এল ক্লাসিকোয়- তবে এ নিয়ে মোটেও বিচলিত নন কোচ জিনেদিন জিদান। বরং ঘুরে দাঁড়ানোর জন্য বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই আদর্শ মনে করছেন তিনি।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ঘুরেফিরে প্রতিপক্ষ বার্সেলোনা ও নিজ দলের সাম্প্রতিক বাজে পারফরম্যান্স নিয়ে আসা বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হয়েছে জিদানকে। তিনি বলেন, “এটা এমন একটা দল যারা সবসময়ই শক্তিশালী। প্রত্যেক কোচের মতাদর্শ আলাদা হলেও বার্সা সবসময় বার্সাই। সবসময়ের মতই এরা একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল যারা জানে কীভাবে ফুটবল খেলতে হয় এবং প্রতিপক্ষের জন্য কাজটা কীভাবে কঠিন করে তুলতে হয়।”

নিজ দলের সাম্প্রতিক বাজে তিনি বলেন, “পরিস্থিতি পাল্টে দেওয়ার এটাই সবচেয়ে ভালো উপায়। নিজেদের প্রমাণ করতে ও আমরা যে পরিস্থিতি পাল্টাতে চাই তা বোঝাতে এটা ভালো একটা ম্যাচ। ভালো একটা ম্যাচ খেলাই আমাদের চাওয়া।”

গুরুত্বপূর্ণ এই ম্যাচ দিয়ে অধিনায়ক সের্হিও রামোসের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন জিদান। কাদিসের বিপক্ষে হারা ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন অভিজ্ঞ এই ডিফেন্ডার। ফলে খেলতে পারেননি শাখতারের বিপক্ষে। লা লিগায় মৌসুমের প্রথম ক্লাসিকোয় শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় কাম্প নউয়ে মুখোমুখি হবে দল দুটি।

শীর্ষ সংবাদ:
পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই         কুসিক নির্বাচনে অংশ নেয়ায় সাক্কুকে বহিষ্কার বিএনপির         দক্ষ স্বচ্ছ ও জনবান্ধব ভূমি সেবাই আমাদের অঙ্গীকার         প্রতি কেজি কাঁচা চা পাতার মূল্য ১৮ টাকা নির্ধারণ         কারসাজি বন্ধে বাজারে বাজারে মনিটরিং সেল গঠনের তাগিদ         লিচুতে রঙিন রাজশাহীর বাজার ॥ ৪৪ কোটি টাকা বাণিজ্যের আশা         নিয়োগ পরীক্ষায় পাস করিয়ে দিতে ১০-১৫ লাখ টাকায় চুক্তি!         শেখ হাসিনার সততার সোনালি ফসল পদ্মা সেতু ॥ কাদের         দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা