বৃহস্পতিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বার্সার বিপক্ষে ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চান জিদান

বার্সার বিপক্ষে ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চান জিদান

অনলাইন ডেস্ক ॥ সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। টানা দুই হারের ক্ষত নিয়ে প্রতিপক্ষের মাঠে খেলতে হবে এল ক্লাসিকোয়- তবে এ নিয়ে মোটেও বিচলিত নন কোচ জিনেদিন জিদান। বরং ঘুরে দাঁড়ানোর জন্য বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই আদর্শ মনে করছেন তিনি।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ঘুরেফিরে প্রতিপক্ষ বার্সেলোনা ও নিজ দলের সাম্প্রতিক বাজে পারফরম্যান্স নিয়ে আসা বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হয়েছে জিদানকে। তিনি বলেন, “এটা এমন একটা দল যারা সবসময়ই শক্তিশালী। প্রত্যেক কোচের মতাদর্শ আলাদা হলেও বার্সা সবসময় বার্সাই। সবসময়ের মতই এরা একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল যারা জানে কীভাবে ফুটবল খেলতে হয় এবং প্রতিপক্ষের জন্য কাজটা কীভাবে কঠিন করে তুলতে হয়।”

নিজ দলের সাম্প্রতিক বাজে তিনি বলেন, “পরিস্থিতি পাল্টে দেওয়ার এটাই সবচেয়ে ভালো উপায়। নিজেদের প্রমাণ করতে ও আমরা যে পরিস্থিতি পাল্টাতে চাই তা বোঝাতে এটা ভালো একটা ম্যাচ। ভালো একটা ম্যাচ খেলাই আমাদের চাওয়া।”

গুরুত্বপূর্ণ এই ম্যাচ দিয়ে অধিনায়ক সের্হিও রামোসের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন জিদান। কাদিসের বিপক্ষে হারা ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন অভিজ্ঞ এই ডিফেন্ডার। ফলে খেলতে পারেননি শাখতারের বিপক্ষে। লা লিগায় মৌসুমের প্রথম ক্লাসিকোয় শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় কাম্প নউয়ে মুখোমুখি হবে দল দুটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
এবার ভাস্কর্য-মূর্তি দুটোকেই হারাম বলে ফতোয়া!         চার মাসেই লক্ষ্যমাত্রার ৭৮ শতাংশ সঞ্চয়পত্র বিক্রি         ৪ মাসে ৪ বিলিয়ন ডলার উদ্বৃত্ত         ফের ৯ দিনের রিমান্ডে গোল্ডেন মনির         দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের         প্রাথমিকের বই ২৭ ডিসেম্বরের মধ্যে বিদ্যালয়ে পৌঁছে দেয়ার সুপারিশ         খাগড়াছড়িতে স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের মৃত্যুদণ্ড         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩১৬         ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যেকোনো চেষ্টা কঠোরভাবে দমন করা হবে ॥ সেতুমন্ত্রী         জলবায়ু পরিবর্তন মোকাবিলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মার         খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড         ২০১৯ সালের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন যারা         এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ॥ ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট         সভা-সমাবেশে নিষেধাজ্ঞা পুনর্বিবেচনার আহ্বান জাফরুল্লাহর         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলায় ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে         বাস পোড়ানোর মামলায় অর্ধশতাধিক বিএনপি নেতার জামিন আপিলে বহাল         করোনায় ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু         ইরানের বিজ্ঞানী হত্যাকাণ্ডের পেছনে রয়েছে ইসরাইল: মার্কিন কর্মকর্তা         আগামী বছর ভারতের প্রজাতন্ত্র দিবসে প্রধান অতিথি হচ্ছেন বরিস         ভারতের নামীদামি কোম্পানির মধুতে ভেজাল!