শনিবার ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সভায় চরম বিশৃঙ্খলা

বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সভায় চরম বিশৃঙ্খলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দলীয় শ্লোগান না দিয়ে এক নেতার নাম উচ্চারন করে শ্লোগান দিতে থাকলে চরম উত্তেজনা ও বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে অতিথির আসন ছেড়ে তারা নিচে নেমে স্থানীয় নেতাদের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেন। পরবর্তীতে বিএনপি, যুবদল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীদের সভাস্থল থেকে সরিয়ে দিয়ে মতবিনিময় সভা শুরু করা হয়।

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল ১০ টার দিকে নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যলয়ে। সভা সূত্রে জানা গেছে, স্বেচ্ছাসেবক দলের রাজনৈতিক কর্মকান্ড গতিশীল ও বেগবান করতে বরিশাল মহানগরসহ বিভাগীয় স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি ও বরিশাল বিভাগীয় প্রধান ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় টিম লিডার ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি আজহারুল হক মুকুল। সভায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দসহ বিভাগের ছয় জেলার সুপার পাঁচ সদস্যরা নিজ নিজ জেলা থেকে এসে অংশগ্রহন করেন।

সভা শুরুর পরপরই মহানগর সিনিয়র সহসভাপতি জাহিদুল ইসলাম সমির ও মহানগর সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামানের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপিসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে দলীয় কার্যলয়ের সামনে এসে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি মজিবর রহমান সরোয়ারের পক্ষে শ্লোগান দিতে থাকে। এসময় অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরলে পুরো সভা পন্ড হওয়ার উপক্রম হয়।

শীর্ষ সংবাদ:
পুলিশ ও জনগণের মধ্যে পারস্পরিক সম্পর্ক স্থাপন করতে হবে : রাষ্ট্রপতি         মাস্ক ছাড়া মিলবে না সেবা, নির্দেশনা সরকারের         কেন্দ্রীয় শহীদ মিনারে জুনোর প্রতি শ্রদ্ধা         ইসলাম ধর্মের শান্তির বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে : মুক্তিযুদ্ধবিষক মন্ত্রী         আগামীকাল বসছে পদ্মাসেতুর ৩৫তম স্প্যান         ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন প্রয়োজন : জিএম কাদের         ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য জশনে জুলুস         মাধ্যমিকের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ         করোনায় আরও ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬০৪         করোনা ভাইরাস ॥ বিশ্বে একদিনে ৫ লাখের বেশি রোগী শনাক্ত         বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্মরণে ডাকটিকিট অবমুক্ত         দুর্নীতি ॥ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে বিভাগীয় মামলা         লালমনিরহাট কোরআন শরীফ অবমাননার গুজবে হত্যার পর লাশ পুড়িয়ে ভস্মিভূত         ১ নবেম্বর থেকে মাসের প্রথম রবিবার বিনামূল্যে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত চিড়িয়াখানা         আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : মির্জা ফখরুল         বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার দুই যাত্রীর         আফগানিস্তানে কারাগারে দাঙ্গায় নিহত ৮         যুক্তরাষ্ট্রে নির্বাচন ॥ এক শতকের মধ্যে রেকর্ড আগাম ভোট         ২০০ অভিবাসী নিয়ে নৌকাডুবি, অন্তত ১৬০ জনের মৃত্যু         কাশ্মিরে বন্দুকধারীদের গুলিতে নিহত বিজেপির ৩ কর্মী