শুক্রবার ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী

এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন সিলেটের এমসি কলেজের ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। তিনি বলেন, এ ঘটনায় সরকার কঠোর অবস্থানে রয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রী বলেন, এমসি কলেজের ঘটনা খুবই দুঃখজনক। এর সঙ্গে যে বা যারা জড়িত, তারা যে দলেরই হোক, তাদের ছাড় দেয়া হবে না।

এ সময় মন্ত্রী সিলেট ওসমানী বিমানবন্দর উন্নয়ন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নতুন এ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সিলেটবাসীর দীর্ঘদেনের স্বপ্ন বান্তবায়ন হতে যাচ্ছে। একে একে সিলেটের উল্লেখযোগ্য সকল দাবি বাস্তবায়ন হতে যাচ্ছে।

তিনি বলেন, এ সবের মুল হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ এবং শেখ হাসিনা সরকারে আছেন বলে আজ শুধু ওসমানী বিমান বন্দর নয়, সারাদেশে সব সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। সব শ্রেণি-পেশার মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।

এ কে মোমেন বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে সারাবিশ্ব যখন স্থবির হয়ে পড়েছে তখনও বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা থেমে নেই। দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রার গতিধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

এর আগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়ে সম্প্রসারণ প্রকল্পের নির্মাণকাজের সুচনা উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপির সভাপতিত্বে ও সিনিয়র সচিব মো. মহিবুল হকের পরিচালনায় এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কাজের উদ্বোধন ঘোষণা করেন।

সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট ওসমানী বিমানবন্দরে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভিন্ন আসনের সংসদ সদস্যবৃন্দ, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং নির্মাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ সিলেটের বিশিষ্টজনরা।

বিমানবন্দর সূত্রে জানা যায়, নতুন টার্মিনাল ভবন নির্মাণসহ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আধুনিকায়ন কাজে মোট ব্যয় হবে ২ হাজার ১১৬ কোটি টাকা। গত এপ্রিলে এই কাজের জন্য নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। প্রকল্পের কাজ শেষ হতে ২ বছর ৯ মাস সময় লাগবে।

সূত্র: বাসস

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৪৮৪১২৩১
আক্রান্ত
৪০৪৭৬০
সুস্থ
৩২৭৭০২২৭
সুস্থ
৩২১২৮১
শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি