শুক্রবার ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রং মিস্ত্রির এসিডে ঝলসে গেছে কিশোরীর শরীর

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৭ সেপ্টেম্বর ॥ কুমিল্লায় হারুন নামে এক রং মিস্ত্রির দেয়া এসিডে ঝলসে গেছে ১৩ বছরের এক কিশোরীর শরীর। ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রেমের টানাপোড়েনের জেরে তাকে এসিড নিক্ষেপ করে হারুন নামের এক যুবক। হারুন এসিড নিক্ষেপের বিষয়টি স্বীকার করে রবিবার জেলা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

কুমেক হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডাঃ মির্জা তাইয়্যেবুল ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন অংশে এসিড পড়েছে। ঝলসে গেছে ৪৫ থেকে ৫০ ভাগ। গভীর ক্ষতও রয়েছে। এই ধরনের রোগী কুমিল্লায় রাখা হয় না। কারণ সে ধরনের সাপোর্ট এখানে নেই। তবে তার বয়স কম হওয়ায় সে সুস্থ হয়ে উঠতে পারে বলে আশা করছি। ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় হারুনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেফতারের পর রবিবার আদালতে প্রেরণ করা হলে সে (হারুন) মনির সঙ্গে প্রেমের সম্পর্কের টানাপোড়েন থেকে এসিড ছুড়েছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি