রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর দক্ষিণখানে ছেলের হাতে পিতা খুন

রাজধানীর দক্ষিণখানে ছেলের হাতে পিতা খুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণখানে ছেলের ছুরিকাঘাতে মোহর আলী (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে। ঘটনার পর ঘাতক নিহতের সৎ ছেলে ইয়াছিন (১৫) পালিয়ে গেছে। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার চরফরিদা বাজার গ্রামে। তিনি দক্ষিলখান আব্দুল্লাহপুর চড়ইয়েরটেক এলাকায় ভাড়া থাকেন। এদিকে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে মোহর আলীর লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতালের পুলিশ ফাঁিড়র পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

নিহতের ছোট ভাই মোহাম্মদ হৃদয় জানান, তার ভাই মোহর আলী রাজমিস্ত্রির কাজ করতেন। কয়েক বছর আগে আসমা বেগম নামে এক নারীকে বিয়ে করেন বড় ভাই মোহর আলী। দু’জনেরেই এটি দ্বিতীয় বিয়ে। ইয়াছিন আসমার আগের ঘরের সন্তান। হৃদয় জানান, ইয়াছিন কিছুদিন ধরে মোবাইল ফোন কেনার বায়না ধরে। কিন্তু তাকে মোবাইল ফোন কেনার টাকা দিতে রাজি হননি আসমা ও মোহর আলী। তিনি জানান, শুক্রবার রাতে ইয়াছিন তার সৎ বাবা মোহর আলী কাছে মোবাইল কেনার জন্য টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইয়াছিন ছুরি দিয়ে মোহর আলীকে এলোপাতাড়ি আঘাত করে। পরে মোহর আলী বাচাঁও বাচাঁওর্ চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে ইয়াছিন দৌড়ে ঘর থেকে পালিয়ে যায়। পরে মোহর আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে টঙ্গীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে মধ্যরাতে মোহর আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, মোবাইল কেনাকে কেন্দ্র করে ছেলে হাতে পিতা খুন হয়েছে। পলাতক ছেলে ইয়াছিনকে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প