সোমবার ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ॥ নিউজিল্যান্ডে ক্রিকেট ফিরছে নবেম্বরে

করোনা ॥ নিউজিল্যান্ডে ক্রিকেট ফিরছে নবেম্বরে

অনলাইন ডেস্ক ॥ আগামী নবেম্বরে ক্রিকেট ফিরছে নিউজিল্যান্ডে। করোনা পরিস্থিতির মধ্যে দেশটির সীমান্ত বন্ধ থাকলেও পাকিস্তান ও উইন্ডিজকে সফরের অনুমতি দিয়েছে নিউজিল্যান্ড সরকার। হতে পারে বাংলাদেশের বিপক্ষে সিমিত ওভারের সিরিজ।

সরকারের অনুমতি পেয়ে বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ড ক্রিকেট। পাকিস্তান ও উইন্ডিজ সফরে দুটি করে টেস্ট ও তিনটি করে টি-টোয়েন্টি খেলবে। একই সঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেট বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজও আয়োজন করতে আশাবাদী।

আগামী নবেম্বর, ডিসেম্বর ও জানুয়ারিতে নিউজিল্যান্ডের আন্তর্জাতিক সফর সূচি শুরুর পরিকল্পনা ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলকে দিয়ে। তবে জৈব-সুরক্ষা বলয় নিশ্চিত করেই এই সিরিজ আয়োজনের পরিকল্পনা নিউজিল্যান্ডের।

শীর্ষ সংবাদ:
ঘরের মাঠেও জয় পেল না জুভেন্টাস         করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো         নৌবাহিনীর লেফটেন্যান্টকে মারধর ॥ হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা         বগুড়ায় মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা         ম্যাকরনের ইসলামবিদ্বেষী বক্তব্যের জবাব দিল ইরান         জাপার এমপি মাসুদ সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত         ফ্রান্সের জার্সিতে আর খেলবেন না পগবা!         টিকার জাতীয়করণের বিরুদ্ধে ডব্লিউএইচও প্রধানের সতর্কতা         করোনা ভাইরাস ॥ স্পেনে জরুরি অবস্থা জারি, কারফিউ         চিলির ভোটে নতুন সংবিধান তৈরির পক্ষে গণরায়         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ১১ লাখ ছাড়াল         ম্যাক্রনকে কঠোর সমালোচনা করলেন ইমরান খান         আরব দেশগুলোকে ‘ফরাসি পণ্য বর্জন’ রোধ করার অনুরোধ ফ্রান্সের         আর্মেনিয়া-আজারবাইজান যুদ্ধ ॥ সীমান্তে সেনা মোতায়েন করল ইরান         নির্বাচনে বাইডেনকে আর্থিক সহায়তা দেয়ার প্রসঙ্গ এড়িয়ে গেলেন পুতিন         কারাবাখ নিয়ে আবারো যুদ্ধবিরতিতে সম্মত আজারবাইজান এবং আর্মেনিয়া         মার্কিন নির্বাচন ॥ মহাকাশ থেকে ভোট দিলেন নারী নভোচারি         বিজয়ী যে-ই হোক ফল মেনে নেবেন মার্কিনিরা ॥ জরিপ         থাইল্যান্ডের প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবিতে ফের বিক্ষোভ         ৫০ বছরে ইউরোপে ইহুদি কমেছে ৬০ শতাংশ