রবিবার ১৬ কার্তিক ১৪২৭, ০১ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থার ফের অবনতি

এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের অবস্থার ফের অবনতি
  • দোয়া কামনা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে থাকা এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। তার সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সবার কাছে প্রার্থনা ও দোয়া চাওয়া হয়েছে।

এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জামাতা এ্যাডভোকেট শেখ রিয়াজুল হক মঙ্গলবার সন্ধ্যায় জনকণ্ঠকে বলেছেন, ‘আমাদের মানসিক অবস্থা ভাল নেই। উত্তর দেয়ার মতো অবস্থা নেই। উত্তর দিতেও চাচ্ছি না। উনার জন্য শুধু দোয়া ও প্রার্থনা করবেন। অবস্থা ভাল থাকলে আইসিইউতে নেয়া হতো না। অবস্থা ভাল নেই।’ এর আগে ২১ সেপ্টেম্বর রাতে আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে জানান, এ্যাটর্নি জেনারেলের ফুসফুস কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। অবস্থা খুব একটা ভাল না, শঙ্কামুক্ত নয়। তার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। ২০ সেপ্টেম্বর এ্যার্টনি জেনারেলের স্ত্রী বিনতা মাহবুব সাংবাদিকদের বলেছিলেন, ‘নমুনা পরীক্ষায় মাহবুবে আলমের রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে।’ এর আগে ৪ সেপ্টেম্বর চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। ওইদিনই এ্যাটর্নি জেনারেল সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। করোনা পজিটিভ ও বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি। গত ৩ সেপ্টেম্বর রাতে এ্যাটর্নি জেনারেল জ্বর অনুভব করেন। পরদিন ৪ সেপ্টেম্বর সকালে তার করোনভাইরাস শনাক্ত হয়। সেদিন তিনি সিএমএইচে ভর্তি হন। এরপর ১৭ সেপ্টেম্বর পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। তবে ১৮ সেপ্টেম্বর হঠাৎ তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে শুক্রবার ভোরেই তাকে আইসিইউতে নেয়া হয়।

শীর্ষ সংবাদ:
দারিদ্র্য থাকবে না ॥ সবাই মিলে চেষ্টা করলে দেশে         মৌলবাদীরা গুজব রটিয়ে নিরীহ মুসল্লিকে হত্যা করেছে         চুরির পর বদলে যাচ্ছে গাড়ির রং ও ব্র্যান্ড         শেয়ারবাজারের দায়িত্ব শুধু সরকারের নয়, স্টক এক্সচেঞ্জেরও         অর্থমন্ত্রীর আহ্বানে আইএফসির ইতিবাচক সাড়া         শেষ মুহূর্তের প্রচার যুদ্ধে ট্রাম্প ও বাইডেন         টাঙ্গাইলে সালিশে বীর মুক্তিযোদ্ধাকে হত্যা         তিন বছরে নতুন ১২ লাখ অভিবাসী নেবে কানাডা         ৫ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে হবে শেখ রাসেল কম্পিউটার ল্যাব         রায়হানকে ছিনতাইকারী সাজানোর হোতাকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন         স্বামীকে হত্যার ভয় দেখিয়ে ৪ বছর ধরে ধর্ষণ         ব্যাংক থেকে বের হওয়ার সময় ডিবি পরিচয়ে হামলা         পায়রা বিদ্যুত কেন্দ্র পরিবেশ দূষণের ধারে কাছেও নেই         করোনায় দেশে আরও ১৮ জনের মৃত্যু         বাংলাদেশের ইতিহাসে যুবদের অবদান চিরঅম্লান : রাষ্ট্রপতি         মুজিব বর্ষেই গ্রিড এলাকায় শতভাগ বিদ্যুতায়ন করা হবে : প্রতিমন্ত্রী         ব্যারিস্টার রফিক-উল হকের জন্য দোয়া         সংঘবদ্ধ দুর্নীতিবাজ চক্রকে ধ্বংস করতে সুশাসনের সংগ্রাম জাতীয় কর্তব্য॥ ইনু         স্টক একচেঞ্জকেই প্রথমে কারসাজি ধরতে হবে ॥ সালমান এফ রহমান         বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে নৌপথ ॥ নৌ প্রতিমন্ত্রী