শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি
  • মতবিনিময় সভায় জি এম কাদের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। যারা দলকে শক্তিশালী করতে কাজ করছেন, দলের প্রতি ত্যাগ আছে, গণমানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে তারাই দলীয় মনোনয়নে অগ্রাধিকার পাবেন। প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি শক্তিশালী প্রতিদ্বন্দিতা করবে বলেও জানান তিনি।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নতুন প্রজন্মের সামনে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি গ্রহণযোগ্য এমন মন্তব্য করে সাবেক এই মন্ত্রী বলেন, জাতীয় পার্টি সবসময় অন্যায়-অবিচারের বিপক্ষে। গণমানুষের স্বার্থ ও অধিকার সংরক্ষণই জাপার রাজনীতির বৈশিষ্ঠ। তাই নতুন প্রজন্মের সামনে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান ও উন্নয়ন কর্মকা- তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।

তিনি বলেন, জাতীয় পার্টি আর পিছিয়ে থাকবেনা। আমরা সবাইকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। তাই সকল উপ-নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করছি। শেষ পর্যন্ত আমরা নির্বাচনে লড়াই করে যাব। কারণ মানুষ এখন জাতীয় পার্টিকে চায়।

জাপা সব সময় মানুষের পক্ষে রাজনীতি চালিয়ে যাবে এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমাদের অতীতে মানবতার রাজনীতি ও সেই ইতিহাস দেশের মানুষ মনে রেখেছেন। তাই দল মত নির্বিশেষে জাতীয় পার্টির প্রতি মানুষের আন্তরিকতার শেষ নেই। কিন্তু নানা প্রতিবন্ধকতার কারণে আমরা রাজনীতিতে খুব ভাল স্থন তৈরী করতে পারিনি। সামনের দিনগুলোতে আমরা আরো হিসাব নিকাশ করে পথ চলবো। সব ভুল কাটিয়ে জাপা হবে জণমুখি আর মানুষের দল।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, পার্টির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হবিগঞ্জ জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, হবিগঞ্জ জাতীয় পার্টি নেতা আবু বকর খান, সেলিম খান, আফরোজ আফগান তালুকদার, মো. নুর মিয়া সভায় বক্তব্য করেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক