সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাস্থ্যকর্মীসহ সাতজনের মৃত্যু

  • জ্বর, সর্দিকাশি শ্বাসকষ্ট

জনকণ্ঠ ডেস্ক ॥ করোনার উপসর্গ জ্বর, সর্দিকাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টে দেশে আরও কমপক্ষে সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সিলেটে চারজন, সাতক্ষীরায় বৃদ্ধ, ঝালকাঠির নলছিটিতে কবির হোসেন (৫০) নামে এক ব্যক্তি ও পটুয়াখালীর কলাপাড়ায় এক স্বাস্থ্যকর্মী রয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরায় দেবহাটা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান কান্তর, নীলফামারীতে কলেজ শিক্ষক ও এক বৃদ্ধ, নারায়ণগঞ্জে এক বৃদ্ধ, শেরপুরে এক ব্যবসায়ী ও চুয়াডাঙ্গায় এক মহিলা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঠাকুরগাঁও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ও শিশু কনসালটেন্টসহ সাতজন, গাইবান্ধায় ১৩জন, মাগুরায় ২৪ জন, বরিশালে ৩০ জন, শেরপুরে ১৬, নারায়ণগঞ্জে ২০ জন, কলাপাড়ায় চারজন ও ঝালকাঠিতে পাঁচজন। মঙ্গলবার রাত ও বুধবার এসব তথ্য জানা গেছে। -খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সাতক্ষীরা ॥ করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে দেবহাটা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান কান্তর (৪২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তিনি হাসপাতালের আইসিইউতে মারা যান। বদরুজ্জামান কান্ত (৪২) দেবহাটার ভাতশালা জাহাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। অন্যদিকে মেডিক্যাল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে করোনা উপসর্গে শংকর কুমার ঘোষ (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কলাপাড়া ॥ শ^াসকষ্ট নিয়ে মারা গেছেন স্বাস্থ্যকর্মী অসীম কুমার সিকদার (৩২)। বুধবার বিকেলে তিনি ঢাকায় চিকিৎসাকালে মারা গেছেন। অসীম সিকদার কলাপাড়ার ইউসুফপুর কমিউনিটি ক্লিনিকের সিএইসসিপি হিসেবে কর্মরত ছিলেন। তবে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার জানান, অসীম কুমার নিউরো মাসকিউলর ডিজঅর্ডারে ভুগছিলেন। এদিকে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, কলাপাড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও চারজন করোনা শনাক্ত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর