বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদ্যুতের খুঁটি উপড়ে পাঁচ গ্রাম তিনদিন অন্ধকারে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৮ আগস্ট ॥ আত্রাইয়ে ইটভাঁটির মাটি উত্তোলনের ফলে বিদ্যুতের খুঁটি উপড়ে পড়ে গেছে। ফলে ওই এলাকার ৫ গ্রামের প্রায় ২ হাজার পরিবার তিনদিন যাবত অন্ধকারে রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচপাকিয়া গ্রামে।

জানা গেছে, উপজেলা সদর হতে পাঁচপাকিয়া হয়ে জয়নাথপুর পর্যন্ত বিদ্যুত সরবরাহের জন্য বিদ্যুতের লাইন টানা হয়। দীর্ঘদিন থেকে বিদ্যুতের ১১ হাজার ভোল্টেজের লাইন সঞ্চালিত হয় এদিক দিয়ে। এ লাইনের খুঁটির কাছ থেকে ইটভাঁটির মাটি উত্তোলনের ফলে বর্ষার পানিতে খুঁটির গোড়া ডুবে গেলে গত বৃহস্পতিবার রাতে একটি খুঁটি উপড়ে পড়ে যায়। ফলে ওই এলাকার পাঁচপাকিয়া, মোল্লাপাড়া, পারকাসুন্দা, জগদিসপুরসহ ৫ গ্রামের প্রায় ২ হাজার গ্রাহক তিনদিন থেকে অন্ধকারে রয়েছে। তিনদিন ধরে বিদ্যুত না থাকায় এসব গ্রাহক চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। এদিকে বিদ্যুতের খুঁটি উপড়ে যাবার পর থেকে আত্রাই পল্লীবিদ্যুত অফিসের লোকজন লাইনটি সচল করতে অবিরাম কাজ করে যাচ্ছে।

ইউপি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, শাহজাদপুর ৮ আগস্ট ॥ শহজাদপুরের রুপবাটি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম সিকদারের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে শনিবার বেলা ১১টায় ঢাকা-পাবনা মহাসড়কের চারমাথা মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে তিনজন ইউপি সদস্যসহ এলাকার মানুষ অংশগ্রহণ করে। এ সময় বক্তারা বলেন, চেয়ারম্যান রফিকুল সিকদার গত ৪ বছরে ইউপি সদস্যদের বেতন, দরিদ্রদের জন্য বরাদ্দকৃত কর্মসৃজন প্রকল্প, হোল্ডিং ট্যাক্সসহ নানা খাত থেকে মোটা অঙ্কের টাকা আত্মসাত করেছে। এসব অভিযোগ এনে চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণ দাবি করেন বক্তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর