বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাটে একই পরিবারের মা ও দুই সন্তানকে কুপিয়ে যখম

লালমনিরহাটে একই পরিবারের মা ও দুই সন্তানকে কুপিয়ে যখম

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জেলার সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের সিংগাদারা গ্রামে আজ রবিবার দুপুরে মোবাইল চুরি ঘটনা কে কেন্দ্র করে দূর্বৃত্তের হামলায় বৃদ্ধা মা মমেনা বেওয়া (৮৫) ও তার দুই পুত্র আব্দুল মতিন(৩৫) ও মমিনুল ইসলাম(৪০) কে কুপিয়ে রক্তাক্ত যখম করার ঘটনা ঘটেছে। বর্তমানে তারা লালমনিরহাট আড়াই শত শষ্যার হাসপাতালে মৃত্যু সাথে পাঞ্জালড়ছে।

জানা গেছে, সিংগাদারা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সোহাগ(২১) ও প্রতিবেশি মমিনুল ইসলামের ছেলে ফরহাদ হোসেন(২১) দুই বন্ধু। ফরহাদ হোসেন রাতে বন্ধু সোহাগের বাসায় ঘুমায়। সেখানে ফরহাদের একটি স্যামসন মোবাইল যার আনুমানিক মূল্য ২৭ হাজার টাকা। বন্ধু বাড়ি হতে হারিয়ে যায়। এই মোবাইল হারিয়ে যাওয়ার ঘটনা ফরহাদের বৃদ্ধা দাদি মমেনা বেওয়া প্রতিবেশি নাতির বন্ধু সোহাগকে বলতে যায়।

এই ঘটনার জের ঘরে বৃদ্ধাকে মাথায় কুপিয়ে রক্তাক্ত যখম করে। তাঁকে বাঁচাতে দুই পুত্র মতিন ও মমিনুল ছুটে গেলে দুর্বৃর্ত্তরা তাদের কেও কুপিয়ে রক্তাক্ত যখম করে। মরণপণ অবস্থায় প্রতিবেশিরা উদ্ধার করে লালমনিরহাট আড়াই শত শষ্যার হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানে তাঁরা মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records