সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রেস্টের পরিচালক ওহিদুজ্জামান গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ মহামারীর মধ্যে অফিস গুটিয়ে পালিয়ে যাওয়া ব্রোকারেজ হাউস ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক ওহিদুজ্জামানকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে খিলক্ষেত লেকসিটির একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রমনা বিভাগের গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার এইচ এম আজিমুল হক জানান, ক্রেস্ট সিকিউরিটিজ শেয়ারবাজারে বিনিয়োগকারীদের অর্থ আত্মসাত করে পালিয়েছিল। বিনিয়োগকারীরা কোম্পানিটির বিরুদ্ধে ডিএমপি পল্টন থানায় প্রতারণা মামলা করেছিল। সেই মামলায় পলাতক আসামি ছিল ওহিদুজ্জামান। তিনি আরও জানান, এর আগে গত ৬ জুলাই দুপুর ১২টার দিকে নোয়াখালীর মাইজদি সীমান্ত এলাকা থেকে প্রতারণার করে অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্ট সিকিউরিটি লিমিটেড প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ ও তার স্ত্রী নিপা সুলতানা ও তাদের ব্যক্তিগত সহকারী মোবারককে গ্রেফতার করে ডিবি পুলিশের রমনা বিভাগ।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্রোকারেজ হাউস ক্রেস্ট সিকিউরিটিজের মাধ্যমে প্রায় ২২ হাজার বিও হিসাবধারী শেয়ার কেনাবেচা করতেন। তাদের যে শেয়ার রয়েছে। তার বাজার মূল্য ৮২ কোটি টাকার মতো বলে ডিএসই কর্তৃপক্ষ জানিয়েছিল। কিন্তু এর মালিক শহিদ উল্লাহ সম্প্রতি ব্রোকারেজ হাউস বন্ধ করে লাপাত্তা হয়ে গেলে বিপাকে পড়েন বিনিয়োগকারীরা। সঙ্কটকালে শেয়ার ও অর্থ আটকে যাওয়ায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর দুই বিনিয়োগকারী তাদের এক কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগ করে পল্টন থানায় মামলা করেন। এই স্টক ব্রোকারেজ ফার্ম ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের পল্টন ও জনসন রোডে দুটি অফিস রয়েছে। এছাড়াও প্রগতি সরণি, নারায়ণগঞ্জ ও কুমিল্লায় শাখা অফিস রয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস