রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের নাটক ‘ভালোবাসার প্যারা’

ঈদের নাটক ‘ভালোবাসার প্যারা’

‘ভালোবাসার প্যারা’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত ‘ভালোবাসার প্যারা’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত একটি বখাটে ছেলের প্রেমে পড়ার গল্প নিয়ে নাটক। বখাটে ছেলেটি প্রেমে পড়ে এক সময় নিজেকে শুধরে নেয়। তবে শেষরক্ষা হয় না। প্রেমিকার জন্মদিন উদ্যাপনকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝির পর পরিণতি হয় করুণ।

‘ভালোবাসার প্যারা’ নাটকটিকে একই সঙ্গে রোমান্টিক এবং ট্র্যাজিক বলছেন নাট্যকার। ঈদ সামনে রেখে টিভির পাশাপাশি ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত হচ্ছে নাটকটি। অনামিকা মণ্ডলের লেখা নাটকটি পরিচালনা করছেন মাহবুব আলম। ১৩ ও ১৪ জুলাই রাজধানীর উত্তরা ও ৩০০ ফুটে ‘ভালোবাসার প্যারা’ নাটকের শূটিং হয়।

‘ভালোবাসার প্যারা’ নাটকের শূটিংয়ে। ছবি: সংগৃহীত ‘ভালোবাসার প্যারা’ নাটকের শূটিংয়ে। ছবি: সংগৃহীত নাটকটি নিয়ে পরিচালক মাহবুব আলম বলেন, একটি ট্র্যাজিক গল্প নিয়ে নাটক। বখাটে ছেলেটি প্রেমে পড়ে তার সব বখাটেপনা থেকে বের হয়ে আসে। এক পর্যায়ে প্রেমিকার প্রতি অতিরিক্ত বাধ্য হতে গিয়ে তার নিজের অস্তিত্ব সঙ্কটে পড়ে। এর পরও শেষরক্ষা হয় না। ভুল বোঝাবুঝির কারণে গল্পটি করুণ পরিণতির দিকে এগোয়। গল্পটিতে এখনকার সময়ের ভালবাসার নানা দিক ফুটে উঠেছে। তরুণ দর্শকের কথা বিবেচনা করে নাটকটি নির্মাণ করা হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন ইয়াসিন, তুরিন, আনোয়ার, সিয়াম নাসিরসহ একঝাঁক নতুন মুখ।

ঈদে ইউটিউব চ্যানেল সিডি ভিশন ড্রামায় মুক্তি পাবে নাটকটি। এ ছাড়া একই পরিচালকের আরেকটি নাটক দেখা যাবে একই প্ল্যাটফর্মে, নাম ‘ট্রু লাভ’। রোমান্টিক কমেডিধর্মী এ নাটকের গল্পে অভিনয় করেছেন সামান্তা শিমু, সাইফ, শেখ স্বপ্না, মুকুল জামিল, ডালিম ও সিয়াম নাসির।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records