বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

`হাথুরু আমার অনেক বড় ক্ষতি করেছে’

`হাথুরু আমার অনেক বড় ক্ষতি করেছে’

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের জাতীয় দলে খেলা ক্রিকেটার এনামুল হক বিজয় সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহের ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন। জাতীয় দলের বাইরে থাকা এই তারকা দাবি করেছেন, হাথুরুসিংহে তার ক্যারিয়ারে অনেক বড় ক্ষতি করে দিয়ে গেছেন। বৃহস্পতিবার তিনি এ কথা বলেন।

২৭ বছর বয়সী এই ক্রিকেটার এভাবে বলেছেন, ও (হাথুরুসিংহে) আমাকে অবশ্যই একটা বড় ক্ষতি করে দিয়ে গেছে। হয়তো আমি ওই সময় সাপোর্টটা পেলে আজ এখানে থাকতাম না, অনেক ভালো জায়গায় থাকতাম।এনামুল দলের জন্য খেলেন না, নিজের জন্য খেলেন।এই কথাটা হাথুরুসিংহেই প্রতিষ্ঠিত করে গেছেন বলে মনে করেন এনামুল।

লাইভ আড্ডার স্লগ ওভার পর্বে এনামুলের কাছে একটি প্রশ্ন ছিল এরকম- কোন কোচ আপনাকে হয়তো অতটা পছন্দ করতেন না বলে মনে হয়? এনামুল একবিন্দু না ভেবে বলে দেন হাথুরুসিংহের নাম।

বলেন, আমার কাছে মনে হয় উনিই মিস আন্ডারস্ট্যান্ডিং করে জিনিসটা করেছে। আমার মনে হয় না আমি ও রকম ছিলাম বা ও রকম কিছু করেছি, যে জিনিসটা উনি বলে দিয়ে গেছেন। মানুষের কাছ থেকে আমাকে যা শুনতে হয় মাঝে মাঝে। কিন্তু আমি ও রকম ছিলাম না।

যোগ করে বলেন, এটা গর্বের সাথে বলতে পারি, আমি দলের জন্য খেলি, দেশের জন্য খেলি। আমি একবারও চিন্তা করি না নিজের জন্য কিছু করব।

২০১২ সালে জাতীয় দলে আবির্ভাবের পর শুরুর কবছর দারুণ পারফর্ম করেছেন এনামুল। নিজের দ্বিতীয় ওয়ানডেতেই পেয়ে যায় সেঞ্চুরি। ক্যারিয়ারের প্রথম ২০ ওয়ানডের তিনটিতেই সেঞ্চুরি ছিল তার। কিন্তু পরে জায়গা হারান দলে। আসা যাওয়ার মাঝে থাকা এই তারকা সবশেষ জাতীয় দলে খেলেছেন গত বছর শ্রীলঙ্কা সফরে। এখন পর্যন্ত ৪টি টেস্ট, ৩৮ ওয়ানডে ও ১৩ টি-টোয়েন্টি খেলেছেন এনামুল। তিন ফরম্যাটে তার রান যথাক্রমে ৭৩, ১০৫২ এবং ৩৫৫।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records