শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঐশ্বর্য, আরাধ্যার চিকিৎসা হবে বাড়িতেই,অভিষেকের টুইট

ঐশ্বর্য, আরাধ্যার চিকিৎসা হবে বাড়িতেই,অভিষেকের টুইট

অনলাইন ডেস্ক ॥ ঐশ্বর্য ও আরাধ্যার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এলেও তারা বাড়িতেই রয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থেকেই তাঁদের চিকিৎসা করা হবে বলে টুইট করেন অভিষেক বচ্চন।

অভিষেক টুইটে লিখেন, ঐশ্বর্য ও আরাধ্যার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ। তারা বাড়িতে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। বিএমসি থেকে প্রতি মুহূর্তে যোগাযোগ করা হচ্ছে । আমার মা ও বাড়ির অন্যান্য সদস্যদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

অভিষেক তার বাবা অমিতাভ বচ্চনের কথা জানিয়ে আরও লিখেন, আমার বাবা আর আমি হাসপাতালে রয়েছি। চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত এখানেই থাকবো। প্রত্যেকে সাবধানে থাকুন। আর নিয়ম মেনে চলুন।

প্রথমে জানা যায়, স্ত্রী ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার খবর শুনে অভিষেক হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন। তবে তিনি বাড়িতেই রয়ে গিয়েছেন নাকি আবারও হাসপাতালে ফিরে গিয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা ছিল। যদিও এ বিষয়ে অভিষেক বা তার পরিবারের পক্ষ থেকে সরাসরি কিছু জানানো হয়নি। কিন্তু অভিষেকের টুইট থেকে তার হাসপাতালে থাকার কথাই জানা গিয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বঙ্গমাতা নিরবে নিভৃতে বাঙালী জাতির স্বাধীনতার জন্য কাজ করে গেছেন॥ তাপস         কাশিমপুর কারাগার থেকে পালিয়ে যাওয়া কয়েদীর সন্ধান মিলে নি, তদন্ত কমিটির কার্যক্রম শুরু         বিএনপিকে জনগণের পাশে দাঁড়াতে বললেন তথ্যমন্ত্রী         বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগের শ্রদ্ধা         ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         নড়াইলে মাশরাফির পিতা-মাতাসহ ২১ জনের করোনা শনাক্ত         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ        
//--BID Records