বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে নতুন আরও ২৫ জনসহ শনাক্ত ৯৫১

মাদারীপুরে নতুন আরও ২৫ জনসহ শনাক্ত ৯৫১

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে নতুন আরও ২৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ১৪ জন, কালকিনি ৩ জন, রাজৈরে ৫ জন এবং শিবচর উপজেলায় ৩ জন। এ নিয়ে আজ শনিবার দুপুর পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৫১ জনে। মোট মৃত্যুবরণ করেছেন ১৫ জন। জেলায় কোভিড-১৯ আক্রান্তদের মধ্যে আজ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬০৮জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, গত ৭ ও ৮ জুলাই সংগৃহীত নমুনার ১৫১জনের ফলাফল আসে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ২৫জনের করোনাভাইরাস পজিটিভ এবং বাকীগুলোর নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৯৫১ জন এবং গত ২৪ ঘন্টায় আরো ৩ জনসহ সুস্থ হয়েছেন ৬০৮জন। এ পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে জেলায় আরো ১ জনসহ মৃত্যুবরণ করলেন ১৫জন। উপজেলা ভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা-সদর উপজেলায় ৩৫২, রাজৈরে ২৮৩, কালকিনিতে ১৭১ এবং শিবচর উপজেলায় ১৪৫জন। গত ২৪ ঘন্টায় ১০৭টিসহ ৬হাজার ৫৭৪টি নমুনা প্রেরণ করা হয়েছে। এর মধ্যে নতুন ১৫১টিসহ ফলাফল পাওয়া গেছে ৬হাজার ৪৬৭টির। ৩০৩জনকে হাসপাতলের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ তথ্য নিশ্চিত করেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ