মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অনলাইন রিপোর্টার ॥ নোয়াখালীর সেনবাগে একটি ধর্ষণ মামলার প্রধান আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত আকরাম হোসেন (২৫) উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের গ্রামের আবদুল গফুরের ছেলে।

শনিবার ভোরে ওই ওই গ্রামে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান।

তিনি বলেন, গোপন খবর পেয়ে আকরামকে ধরতে যায় পুলিশ। আকরাম ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১৫ মিনিট গোলাগুলির একপর্যায়ে আকরামের সহযোগীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় আকরামকে চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, ছয়টি গুলির খোসা ও একটি চাইনজ কুড়াল উদ্ধার করেছে পুলিশ।

ওসি বলেন, বন্দুকযুদ্ধে পুলিশে এএসআই লোকেন মহাজন, কনস্টেবল এমরান ও জিয়া আহত হলে তাদের সেনবাগ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

গত ৬ জুন অর্জুনতলা গ্রামের এক তরুণীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগে ১১ জুন আকরামসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়। এর আগে মামলার আরও তিন আসামিকে গ্রেফতার করে পুলিশ। অন্যরা পলাতক বলে জানিয়েছেন ওসি আবদুল বাতেন।

শীর্ষ সংবাদ:
মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব        
//--BID Records