মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে ওয়ার্কার্স পার্টি

রাজশাহীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মহানগরীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। করোনা পরিস্থিতিতে জনসচেতনতা তৈরিতে দলটির রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হচ্ছে। পাশাপাশি বিতরণ করা হচ্ছে প্রচারপত্র।

আজ বৃহস্পতিবার সকালে নগরীর গণকপাড়া মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় তিনি ঘরের বাইরে বের হলেই মাস্ক পরার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জীবন-জীবিকার জন্য সবকিছু লকডাউন করে রাখা সম্ভব হচ্ছে না। প্রয়োজনে মানুষকে ঘর থেকে বের হতেই হচ্ছে। এ অবস্থায় সচেতন থাকার কোন বিকল্প নেই। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এ সময় নগর ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকম-লীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আব্দুল মতিনসহ ওয়ার্কার্স পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে করোনা পরিস্থিতির শুরুতে নগরজুড়ে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি শুরু করেছিল ওয়ার্কার্স পার্টি। এছাড়া সাধারণ মানুষের মাঝে ত্রাণসামগ্রীও বিতরণ করেছে দলটি। এবার মাস্ক বিতরণ শুরু হলো।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records