রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অন্যকে পিতা সাজিয়ে সম্পত্তি’র জাল দলিল করে নিলো ছেলেরা

অন্যকে পিতা সাজিয়ে সম্পত্তি’র জাল দলিল করে নিলো ছেলেরা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ অন্যকে পিতা সাজিয়ে সম্পত্তির জাল দলিল করে নিয়েছে ছেলেরা। এরপর সম্পত্তি থেকে পিতা-মাতাকে মারপিটের পর উচ্ছেদ করার চেষ্টা করছেন। বিপদগ্রস্ত বয়স্ক পিতামাতা বিচার পেতে আজ বুধবার পুলিশ সুপারের কাছে অভিযোগ করেছেন। পরে প্রেসক্লাব যশোরে এসেও ঘটনার বিবরণ দেন তারা। যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড়স্থ আনসার আলী বিশ্বাস এই অভিযোগ করেন তাদের ৫ ছেলে কওছার আলী, হাসান আলী, কেসমত আলী, বাবর আলী ও ফিরোজ হোসেন।

অভিযোগ মতে, পিতা আনসার আলী বিশ্বাসের অনুপস্থিতিতে অন্যকে আনসার আলী সাজিয়ে তার দুই ছেলে কেসমত আলী ও ফিরোজ হোসেন ২০১৭ সালের ১৮ জানুয়ারি ৮৬০ নম্বর দলিলে বেশ কিছু জমি জাল দলিল করে নেয়। বিষয়টি জানতে পেরে ওই বছরেই আনসার বিশ্বাস বাদী হয়ে দেওয়ানি আদালতে জাল দলিল মামলা করেন। সেই মামলায় কেসমত আলী, ফিরোজ হোসেন ও সদর সাব রেজিস্ট্রারকেও বিবাদী করা হয়। যা বর্তমানে বিচারাধীন রয়েছে। সম্প্রতি আনসার আলী বিশ্বাসের ছেলে কওছার আলী, হাসান আলী, কেসমত আলী, বাবর আলী ও ফিরোজ হোসেন তার পিতাকে বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করেন। বাড়ি থেকে উচ্ছেদে ছেলেদের বাধা দেয়ায় গত ৫ জুলাই আনসার আলী বিশ্বাস ও তার স্ত্রীকে মারপিট করতে উদ্যত হয়। প্রতিবেশিদের সহায়তায় ছেলেদের মারপিটের হাত থেকে রক্ষা পান তাদের পিতা-মাতা। এরপর তাদের হুমকি দেয়া হয়। বুধবার আনসার আলী বিশ্বাস ও তার স্ত্রী ছেলেদের মারপিট এবং বসতভিটা থেকে উচ্ছেদের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের কাছে সহযোগিতা চেয়েছেন। পরে তারা প্রেসক্লাব যশোরে এসে নির্যাতনের বিবরণ দেন।

শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records