বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীর পরকীয়ার জেরে বন্ধুর ছুরিকাঘাতে পাথর শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ তেঁতুলিয়ার বাংলাবান্ধায় স্ত্রীর পরকীয়ার জেরে জহুর আলী (৬০) নামে এক পাথর শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে বাংলাবান্ধার একটি ভাড়া বাড়িতে ওই পাথর শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্ত্রী ও বন্ধু পলাতক রয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। স্থানীয়রা জানায়, নিহত জহুর আলীর বাড়ি জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নে। তিনি স্ত্রী ও বন্ধু ইদ্রিস আলীসহ (৫৫) বাংলাবান্ধায় ভাড়া বাড়িতে থেকে তিনজনই পাথর শ্রমিকের কাজ করতেন। একটি কক্ষেই তারা থাকতেন। এ অবস্থায় জহুরের স্ত্রীর সঙ্গে ইদ্রিস আলীর পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। বন্ধুর সঙ্গে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জহুর আলী জেনে ফেলায় বৃহস্পতিবার ভোরে জহুর আলীর গলা কেটে হত্যার চেষ্টা করে ইদ্রিস। জহুরের চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে এলে অবস্থা বেগতিক দেখে জহুরের স্ত্রী ও বন্ধু ইদ্রিস ঘটনাস্থল থেকে সটকে পড়ে। স্থানীয়রা আহত জহুরকে উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে পঞ্চগড়ে স্থানান্তর করেন। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথেই জহুর আলী মারা যান।

হবিগঞ্জে কৃষক

নিজস্ব সংবাদদাতা হবিগঞ্জ থেকে জানান, জেলার চুনারুঘাটে বীজতলার জমিতে বেড়া নির্মাণ নিয়ে প্রতিপক্ষের হামলায় জিতু মিয়া (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছে। তিনি উপজেলার কেউন্দা গ্রামের বাসিন্দা মৃত হাজী আব্দুল হেকিমের ছেলে।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় যোগাযোগ করা হলে হবিগঞ্জের মাধবপুর সার্কেলের এএসপি নাজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সকাল প্রায় ৯টায় বীজতলার জমিতে বেড়া নির্মাণ করেন জিতু মিয়া। এ নিয়ে প্রতিপক্ষ লোকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ হলে জিতু মিয়া আহত হন। আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

বাঘায় আহত যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, রাজশাহীর বাঘায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে হাঁসুয়ার কোপে হৃদয় আহমেদ নামে এক যুবক খুন হয়েছে। বুধবারের এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। এদের মধ্যে গুরুতর আহত হৃদয়কে ঢাকায় নেয়ার পথে রাতেই তার মৃত্যু হয়। উপজেলার পাকুড়িয়ায় এ ঘটনা ঘটে। হৃদয় ওই গ্রামের দুখু মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানান, হৃদয় (২২) বুধবার দুপুরে বাড়ির পাশে নিজ জমিতে লাগানো মেহগনি গাছের ডাল কাটছিল। এ সময় প্রতিবেশী সাদেক আলী গাছটি তার জমির ওপর বলে দাবি করে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সাদেক আলী ক্ষিপ্ত হয়ে তার ছেলে সুজন আলী, ফরিদ উদ্দিন, সুরুজ আলী, রকসেদ আলী, শুকুর আলী আফসার আলীসহ ৮/১০ জনকে বাড়ি থেকে ডেকে এনে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে বাধা সৃষ্টি করে হৃদয়ের পিতা দুখ মিয়া, তার স্ত্রী সাহানা বেগম, আরেক ছেলে সাব্বির আহম্মেদ ও মেয়ে সারমিন খাতুনসহ পরিবারের অন্যান্যরা। এতে মোট ৭ জন আহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষদের হাতে লাটিসোটা, হাতুড় এবং লোহার পাইপ থাকায় দ্বিতীয় পক্ষের সকলে এবং প্রথম পক্ষের সাদের আলী আহত হন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘দুর্নীতির সূচক নিয়ে টিআই’র প্রতিবেদন একপেশে’         টিকা কেনার খরচ জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রীর ‘না’         সস্ত্রীক করোনামুক্ত প্রধান বিচারপতি         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         গোল্ড ব্যাংকের পরিকল্পনা আইকনিক : বাণিজ্যমন্ত্রী         বছিলায় ড্রেনে নেমে মেয়র আতিক ভাইরাল         আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুলের বিচার শুরু         রাজশাহীর প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ         নীলফামারীতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪         পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপের হুমকি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের         ফ্লোরিডা উপকূলে নৌকাডুবিতে নিখোঁজ ৩৯         পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ সিং         ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত         গন্তব্যস্থলে পৌঁছালো জেমস ওয়েব টেলিস্কোপ         মমেকে করোনায় ৫ জনের মৃত্যু         ‘আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম’         ইসি গঠনের বিলের প্রতিবেদন সংসদে         ২১তম গ্র্যান্ড স্ল্যাম থেকে মাত্র দুটো জয় দূরে নাদাল         ফের আসছে শৈত্যপ্রবাহ