শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. এনায়েত হোসেন মোল্লা (৫৬) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত এনায়েত মোল্লা পিরোজপুর পৌর সভার ১নং ওয়ার্ডের খানাকুনারিয়া এলাকার মৃত আব্দুল খালেক মোল্লার পুত্র। আজ মঙ্গলবার সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে মো. আল-আমীন মোল্লা জানান, স্থাণীয় মতলেব শেখ অকারনে আমাদের বাড়ির সামনের একটি জমি নিয়ে বিরোধ করে আসছিলো। এ নিয়ে একাধীকবার শালিস-বৈঠক অনুষ্ঠিত হয়। গত শনিবার (২৭জুন) স্থাণীয় সাবেক কমিশনার মিশু ও সাবেক এক ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন সহ স্থাণীয় গন্যমান্যদের উপস্থিতিতে শালিশ-বৈঠক হয়। এ সময় শালিশ-বৈঠকে থাকা লোকজন তাকে (মতলেব শেখ ) আমাদের আর অহেতুক হয়রানী করতে নিষেধ করেন। এতে সেখানে বসে মতলেব শেখ আমার পিতাকে দেখিয়ে দেয়ার হুমকী দেন। এর সূত্র ধরে গত রবিবার (২৮জুন) বিকাল সাড়ে ৫টার দিকে আমার পিতা জমিতে ধানের বীজ রোপন করে বাড়ি ফিরে ভাত খেয়ে ঘরে বসে ছিলেন। এমন সময় মতলেব শেখ ও তার শ্বশুড় খলিল মোল্লার নেতৃত্বে ১৩/১৪ জন আমাদের ঘরে ঢুকে প্রথমে আমার পিতা এনায়েত মোল্লাকে কোপায়। এসময় আমার পিতার উপর হামলায় বাধা দিলে হামলাকারীরা আমার মা আকলিমা বেগম (৪৫)ও বোন খাদিজা বেগম (১৮)কেও মারপিট করে। এ সময় ঘরে থাকা মালামাল ও ঘরের বেড়া সহ ঘর ভাংচুর করে। পরে আমার বাবাকে ঘর থেকে বের করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। রবিবার রাত ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই এনায়েত হোসেনকে কুপিয়ে আহত করার ঘটানায় ওই দিন রাতে তার ছেলে আল-আমীন মোল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তার মৃত্যুর খবর শুনেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records