শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে যুবককে উলঙ্গ করে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ২৯ জুন ॥ চট্টগ্রামের পটিয়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে মোঃ আনোয়ার হোসেন নামে এক যুবককে উলঙ্গ করে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। ওই যুবককে জুতার মালা পরিয়ে, চুল কেটে দিয়ে এবং উলঙ্গ করে নির্যাতন করা হয়। নির্যাতনের শিকার আনোয়ার জিরি ইউনিয়নের উত্তর দেয়াং কোর্টপাড়া এলাকার আজম আলী হাজীর বাড়ির মৃত নুর মোহাম্মদের পুত্র। যুবককে উলঙ্গ করে নির্যাতন করেছে পুলিশ কনস্টেবল নেছার উদ্দিন (৪৫)। সম্প্রতি চট্টগ্রামের কর্ণফুলী থানা থেকে বদলি হয়ে বর্তমানে চট্টগ্রামের আদালতে কর্মরত। তার ছোট ভাই মোঃ আরিফ চট্টগ্রাম নগর পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) হিসেবে চট্টগ্রাম আদালতে কর্মরত রয়েছেন। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের ভিডিও প্রচার হয়। এর আগে পুলিশ কনস্টেবল নেছার কৌশলে ওই যুবককে ডেকে টর্চার সেলে নিয়ে নির্যাতন করেছে বলে অভিযোগ।

পুলিশ জানায়, জিরি ইউনিয়নের বাসিন্দা এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পরকীয়া এবং গণধর্ষণের অভিযোগে পটিয়া থানায় সম্প্রতি একটি ধর্ষণ মামলাও হয়েছে। বর্তমানে মামলাটি থানার উপ-পরিদর্শক আবদুল খালেদ তদন্ত করছেন। এ ঘটনায় পুলিশ এক আসামিকে গ্রেফতারও করেছে। স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্দেহে শারীরিক, মানসিক ও যৌন নির্যাতনের পর যুবক আনোয়ার হোসেনকে উলঙ্গ করে মারধরও করে। পরে ভিডিও ধারণ করে।

নির্যাতনের শিকার ওই যুবক বলেন, নির্যাতনকালে কনস্টেবল নেছার তার স্ত্রীর সঙ্গে আমাদের এলাকার সাজ্জাত হোসেন রুবেল ও আমার সঙ্গে মেলামেশা আছে- এমন স্বীকারোক্তি দিতে বলে। এতে আমি রাজি না হওয়ায় নির্যাতন করা হয়।

পটিয়া থানার উপ-পরিদর্শক আবদুল খালেদ জানান, গৃহবধূ গণধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয় এবং আসামি রুবেলকে গ্রেফতারও করা হয়েছে। তবে উলঙ্গ করে যুবককে নির্যাতন করার বিষয়টি তিনি জানেন না। যদি এ ধরনের কিছু হয়ে থাকে তা প্রচলিত আইনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records