শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদমদীঘিতে সেচ্ছাশ্রমে রাস্তার পানি-কাদা অপসারণ

আদমদীঘিতে সেচ্ছাশ্রমে রাস্তার পানি-কাদা অপসারণ

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার ॥ আদমদীঘি উপজেলা কুন্দুগ্রাম ইউনিয়নের কাথলা, তেতুলিয়া ও চেঁচুয়া গ্রাম এখনো উন্নত যোগাযোগ বঞ্চিত। এই গ্রামগুলোর বাসিন্দাগণ তাদের চলাচলের রাস্তা নিয়ে চরম দুর্ভোগ পোহাচ্ছেন কয়েক দশক ধরে। সামান্য বৃষ্টিতে মাটির রাস্তায় জমে পানি, হয়ে যায় প্রায় হাঁটু সমান কাদা। ফলে পোহাতে হয় চরম ভোগান্তি।

রাস্তাটি পাকা না হলেও অন্তত ইট বিছানোর দাবি জানিয়ে আসছেন যুগ যুগ ধরে। স্থানীয় ও জাতীয় নির্বাচনের সময় জনপ্রতিনিধিরা ভোটে জয়ী হলে পাকাকরণের প্রতিশ্রুতি দিলেও ভুলে যান ভোটের পর। এবারের চলতি বর্ষা মৌসুমে কোন প্রতিকার না পেয়ে সেচ্ছাশ্রমে প্রায় এক কিলোমিটার কাঁচা রাস্তায় জমে থাকা পানি নিস্কাশন ও প্রায় হাঁটু সমান কাদা অপসারণ করে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন ওই গ্রাম গুলোর একদল উদ্যোমী কিশোর ও যুবকের দল। সেচ্ছাশ্রমের উদ্যোগক্তা জাহিদ হাসান, আহসান হাবীব, রাহিম হোসেন ও ফিরোজ সরদার গণমাধ্যম কর্মীদের বলেন, ওই তিন গ্রাম গ্রামের সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের চরম ভোগান্তি দুর করতে এই উদ্যোগ নেয়া।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records