সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে অটোরিক্সা চালককে জবাই

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ২৮ জুন ॥ দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ি এলাকায় মকবুল হোসেন (৩৪) নামে এক অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা করে রিক্সা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় লাশটি রাস্তায় পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মকবুল হোসেনের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজীবপুরে। তার পিতার নাম কাদের মিয়া। তিনি কেরানীগঞ্জ মডেল থানার পাঁচদোনা এলাকায় ভাড়া বাড়িতে থেকে অটোরিক্সা চালাতেন। নিহতের খালাত ভাই শহিদুল ইসলাম জানান, শনিবার বিকেলে রিক্সা চালাতে যায় মকবুল। তারপর আর বাসায় ফিরে আসেনি। পরে অনেক খোঁজাখুঁজি করে সকালে জানতে পারি তাকে জবাই করে হত্যা করা হয়েছে এবং তার অটোরিক্সাটি খুঁজে পাওয়া যাচ্ছে না।

যশোরে গাড়িচালক

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক প্রাইভেট কারচালক খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত বরকতকে আটক করেছে। তার বাড়ি যশোর শহরের বারান্দিপাড়ায়। সে যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙ্গে লিটনের ক্যাডার এবং হত্যাসহ তার নামে যশোর কোতোয়ালি থানায় ১০টির অধিক মামলা রয়েছে।

জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রাইভেটকারচালক বরকত নামে এক যুবক ও তার স্ত্রী রিপনের সঙ্গে গাড়ি ভাড়া নিয়ে কথা বলছিলেন। ওই সময় ভাড়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বরকত তার কাছে থাকা ছুরি দিয়ে রিপনের বুকের বামপাশে আঘাত করে। ঠেকাতে গেলে সেখানকার ওষুধ ব্যবসায়ী হিরুও ছুরিকাহত হন। পরে বেলা ২টার দিকে গুরুতর অবস্থায় রিপনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার এনাম উদ্দিন জানান, ওই যুবককে হাসপাতালের আনার আগেই মারা যান।

ভাঙ্গায় বৃদ্ধ ও বৃদ্ধার লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ভাঙ্গায় পুকুরে ভাসমান অবস্থায় এক বৃদ্ধার এবং বাড়ি থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে ভাঙ্গা উপজেলা সদরে উপজেলা পরিষদের পুকুরে আনুমানিক বয়স ৮০ বছর বয়সী অজ্ঞাতনামা এক বৃদ্ধার ভাসমান মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

পুলিশ দমকল বাহিনীর কর্মীদের সহায়তায় দুপুর ১২টার দিকে লাশটি পুকুর থেকে উদ্ধার করে। এদিকে রবিবার বেলা ১১টার দিকে উপজেলার চুমুরদী ইউনিয়নের মধ্যপাড়া চুমুরদী গ্রাম থেকে আব্দুর রব (৬৬) নামের এক বৃদ্ধের লাশ তার বাড়ি থেকে উদ্বার করে পুলিশ। তিনি একজন ভ্যানচালক ছিলেন। তিনি দুই ছেলে ও তিন মেয়ের বাবা। এলাকাবাসী জানায় বিষপানে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের।

আশুলিয়ায় নারী

সংবাদদাতা সাভার থেকে জানান, আশুলিয়ায় একটি পুকুর থেকে রেবেকা (৩৩) নামে এক নারী পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে আশুলিয়া থানাধীন ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারির মোড় এলাকার একটি পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। তিনি স্থানীয় ডেকো নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন। জানা গেছে, শনিবার রাত নয়টার দিকে রেবেকা তার স্বামী মফিজুলের খোঁজে বের হয়ে আর ফিরে আসেননি।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক