শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় আরও এক পুলিশের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ করোনায় আক্রান্ত হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য। এই নিয়ে পুলিশের ৩৭ জনের মৃত্যু হলো। ইতোমধ্যেই পুলিশের আক্রান্তের সংখ্যা প্রায় ১০ হাজারের কোঠায়। অন্যদিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে সংক্রান্ত প্রায় সাতশ’। আর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে আক্রান্তের সংখ্যা প্রায় তিনশ’।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক মোঃ সোহেল রানা জানান, নিহত মোঃ তৌহিদুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তরা বিভাগের এয়ারপোর্ট জোনে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ নিয়ে করোনায় পুলিশের ৩৭ সদস্যের মৃত্যু হলো। তৌহিদুল রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানার বুজরুক সন্তোষ গ্রামে। পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা ও অন্যান্য ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। আক্রান্ত ও তাদের পরিবারের সদস্যদের দেখভাল করতে পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ ও ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিশেষ টিম গঠন করেছেন। তারা সর্বক্ষণিক খোঁজখবর রাখছেন। ইতোমধ্যেই পুলিশের প্রায় সাড়ে তিন হাজার আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সূত্রে জানা গেছে, বাহিনীটিতে আক্রান্তের সংখ্যা এখন সাতশ’ কোটায়। ইতোমধ্যেই তিন জনের মৃত্যু হয়েছে। নতুন করে আর কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন প্রায় চারশ’। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ সম্মুখভাগে দায়িত্ব পালনকারী আনসার সদস্যদের সরাসরি দেখভাল করছেন। আক্রান্তদের পাশাপাশি তাদের পরিবারের কোন সদস্য আক্রান্ত হলে তাদের সর্বোচ্চ চিকিৎসাসেবাও নিশ্চিত করছেন তিনি।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records