মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে এক খামারের ২০ লাখ টাকার গরু লুট

শ্রীপুরে এক খামারের ২০ লাখ টাকার গরু লুট

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে আজ বৃহষ্পতিবার এক ডেইরী ফার্মের নিরাপত্তা প্রহরী ও কর্মচারীদের বেঁধে ২০লাখ টাকা মূল্যের ১৪টি বিদেশী গরু লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গাড়ারণ এলাকার ময়না ডেইরী ফার্মে এ ঘটনা ঘটেছে।

ময়না ডেইরী ফার্মের মালিক আব্দুল কাইয়ুম জানান, শ্রীপুর-সাতখামাইর সড়কের পার্শ্ববর্তী এ খামারে প্রতিদিনের মতো বুধবার দিবাগত রাতে একজন নিরাপত্তা প্রহরী ও দুইজন কর্মচারীকে রেখে তিনি বাড়ীতে চলে যান। বৃহষ্পতিবার ভোর রাতে ১৫/১৬জনের একটি দুর্বৃত্ত দল ট্রাক নিয়ে এ খামারে হানা দেয়। তারা মেইন গেইটের তালা কেটে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে নিরাপত্তা প্রহরী আব্দুস সাত্তার, কর্মচারী হেলাল উদ্দিন ও মহিদুল ইসলামকে জিম্মি করে। দুর্বৃত্তরা এসময় খামারের ওই তিন কর্মচারীর হাত, পা ও চোখ বাঁধে এবং মুখে কাপড় গুজে দিয়ে মোবাইল ফোন কেড়ে নেয়। পরে সেডের তালা খুলে বিদেশী উন্নতজাতের পাঁচটি ষাঁড় ও দু’টি বড় গাভীসহ মোট ১৪টি গরু ট্রাকে উঠিয়ে নিয়ে পালিয়ে যায়। লুট হওয়া গরুগুলোর বাজার মূল্য প্রায় ২০লাখ টাকা। দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার পর খামারের কর্মচারীদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান জানান, ঘটনা পরপরই পুলিশের একাধিক টিম তদন্ত শুরু করেছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records