মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২১ জুন ॥ ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বটতলা বাজার এলাকায় দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রবীর চন্দ্র মাঝি (৩৭) নামে এক ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ৫ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা ছোট ভাই জুয়েলারি ব্যবসায়ী সজিব মাঝি দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সাহাবুদ্দিন নামে একজনকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো ফার্মেসি ব্যবসায়ী প্রবীর বটতলা এলাকায় তার ওষুধের দোকান (দীপরাজ ফার্মেসি) বন্ধ করে ছোট ভাই সজিবকে নিয়ে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হয়। পথে দুর্বৃত্তরা রাস্তায় খাম্বা ফেলে ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালিয়ে সঙ্গে থাকা ৫ লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রবীরকে মৃত ঘোষণা করে। এছাড়া সজিব গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া সাহাবুদ্দিন নামে এক ছিনতাইকারীকে স্থানীয়রা গণধোলাই দেয়ার পর সে পালিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে গেলে পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে জানান ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records