শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পৃথক দুই হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ২০১৬ সালে ঝিনাইদহে বহুল আলোচিত আনোয়ার হোসেন আনু হত্যাকা-ের ঘটনায় দুই আসামি এবং ২০১৪ সালে ঢাকার চকবাজার এলাকার আব্বাস নামের এক যুবক হত্যার এক আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। এছাড়া র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ঢাকায় নকল গ্যাস সিলিন্ডার বানিয়ে বিক্রির দায়ে এক ব্যক্তির কাছ থেকে দশ লাখ টাকা জরিমানা আদায় করেছে।

ঝিনাইদহের হরিণাকুন্ড এলাকায় দুই হাত, পা, বেঁধে জবাই করে হত্যা করা হয় আনুকে। ওই মামলায় সিআইডি পুলিশ রাশিদুল ইসলাম কুটি ও শাহিন কবির ঝলক নামের দুই আসামিকে গ্রেফতার করে।

অপরদিকে ঢাকার চকবাজার থানার আব্বাস হত্যা মামলায় ছয় বছর পর ঢাকার কামরাঙ্গীরচর থেকে আশরাফ উদ্দিন নামের একজনকে গ্রেফতার করেছে সিআইডি। হত্যার পর ওই ব্যক্তির লাশ রিক্সায় করে নিয়ে গুম করেছিল।

অন্যদিকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ঢাকায় মেসার্স এস কে মাল্টি ট্রেড ইন্টারন্যাশনাল নামের একটি প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ রাসেলকে (৩১) ১০ লাখ টাকা জরিমানা এবং জরিমানা অনাদায়ে তিন মাসের সশ্রম কারাদন্ড প্রদান দিয়েছে। জরিমানা আদায় করা হয়েছে। প্রতিষ্ঠানটি নকল গ্যাস সিলিন্ডার ও ফায়ার সার্ভিসের সিলিন্ডার টেম্পারিং করে বিক্রি করে আসছিল।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records