বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের জেলেদের জন্য বরাদ্দকৃত সরকারী চালের ১৮৩ বস্তা চাল ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে উদ্ধারের ঘটনায় র‌্যাবের দায়েরকৃত মামলায় অবশেষে বরখাস্তকৃত চেয়ারম্যান নুরে আলম বেপারীকে মঙ্গলবার ভোরে গ্রেফতার করা হয়েছে।

এর আগে একইদিন ওজনে চাল কম দেয়ার সময় দুই ইউপি সদস্যকে হাতেনাতে আটক করা হয়। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাদের কারাদ- প্রদান করা হয়। এ খবর পেয়ে পালিয়ে যায় চেয়ারম্যান নুরে আলম। পরবর্তীতে র‌্যাব-৮ এর সদস্যরা আত্মসাতকৃত চাল উদ্ধারের পর নুরে আলম ও তার ভাইসহ কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকেই সকল আসামি আত্মগোপনে ছিল। তবে চাল চুরির অপরাধে ইউপি চেয়ারম্যানসহ ওই দুই ইউপি সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, মঙ্গলবার ভোর ছয়টার দিকে কেদারপুর ইউনিয়নের স্টিমারঘাট বাজার থেকে বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারীকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে ওইদিন দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল ইউপি চেয়ারম্যান নুরে আলমের বাড়ি থেকে জেলেদের জন্য সরকারের বরাদ্দকৃত চালের ১৮৩ বস্তা চাল উদ্ধার করে র‌্যাব-৮ এর সদস্যরা।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         চট্রগ্রাম টেস্টে ৬৮ রানের লিড নিয়ে প্রথম ইনিংস শেষ বাংলাদেশের         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস