বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় পৃথক হত্যাকাণ্ডে ৩ জনের মরদেহ উদ্ধার

পাবনায় পৃথক হত্যাকাণ্ডে ৩ জনের মরদেহ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ পাবনায় পৃথক ঘটনায় সদর উপজেলা থেকে দুইজন এবং ঈশ্বরদী থেকে এক যুবকসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদেরকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

পাবনা সদরের ভাড়ারা ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে একজনকে গুলি করে ও আতাইকুলা থানাধীন মধুপুর গ্রামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন, সদর উপজেলার ভাড়ারা খাঁ পাড়া কালু খাঁর ছেলে হুকুম আলী খাঁ (৬৫), আতাইকুলা থানার মধুপুর পশ্চিমপাড়ার আব্দুল মজিদের ছেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা মজনু মিয়া (৪০) ও ঈশ্বরদী উপজেলার রুপপুর জিগাতলার জহুরুল ইসলাম (৪০)। গত মধ্যরাতে এই সব খুনের ঘটনা ঘটে বলে পুলিশের ধারণা।

ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ জানান, হুকুম আলীকে রাতে বাড়িতে গিয়ে ডাক দেন কয়েকজন অজ্ঞাত ব্যক্তি। এ সময় সে ঘর থেকে বের হওয়া মাত্র দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কারা কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে স্থানীয় একাধিক সুত্র জানায়, সম্প্রতি হুকুম আলীর নাতী রবিউল ইসলামকে মারধরের ঘটনায় গত ৪ জুন থানায় স্থানীয় ১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন তিনি। সেই মামলার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে, সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামে মজনু মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, রাতে গ্রামের একটি চায়ের দোকানে তাস খেলে বাড়ি ফিরছিলেন মজনু। পথিমধ্যে পেছন থেকে দুর্বৃত্তরা তাকে ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মজনু মিয়া।

এছাড়া আজ দুপুরে জেলার ঈশ্বরদীর রূপপুরের জিগাতলায় জহুরুল ইসলাম (৪০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কে বা কারা দুপুরের কোন এক সময় এ্যাম্বুলেন্সে করে তার নিজ বাড়ীতে লাশটি রেখে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। তার গলায় ও শরীরে বেশ কয়েকটি আঘাতের দাগ রয়েছে।

এসব হত্যাকান্ডের পরে স্থানীয়দের মাধ্যমে খবর পয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানাতে নিয়ে আসে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। আর এইসব হত্যাকান্ডের বিষয়ে এখনও কোন মামলা দায়ের হয়নি। ঘটনার বিষয়ে ময়নাতদন্ত চলছে স্ব-স্ব ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তদন্ত চলছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records