বুধবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জনগণের পাশে আছি, থাকবো : জাপা চেয়ারম্যান

জনগণের পাশে আছি, থাকবো : জাপা চেয়ারম্যান

অনলাইন রিপোর্টার ॥ করোনাভাইরাস সংক্রমণ রোধে জাতীয় পার্টি বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি বলেন, আমরা সব সময় জনগণের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।

আজ বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তর কুতুবখালি পাওয়ার হাউজ বাজারে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে করোনা প্রাদুর্ভাবে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, সারাবিশ্ব করোনাভাইরাসের কারণে আজ বিপর্যস্ত। আমাদের দেশও সেই বিপর্যস্ত অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে। করোনাভাইরাস এক নিয়ন্ত্রণ অযোগ্য মরণব্যধি। এই রোগ থেকে রক্ষার জন্য আমাদের যেটা করতে হয় সেটা হলো কাজ-কাম বাদ দিয়ে ঘরে বসে থাকা। একজন আরেকজনের সঙ্গে না মেশা, কোনো সমাবেশে না যাওয়া।

‘এ অবস্থায় যখন ব্যবস্থা নিতে শুরু করেছে সরকার তখন দেখা গেলো আমাদের দেশের গরীব-দুঃখী মানুষ তাদের জীবিকা হারিয়ে অর্ধহারে অনাহারে দিন কাটাচ্ছে। আমরা যতই চেষ্টা করি আমাদের এই ঘনবসতিপূর্ণ দেশে হাজার হাজার মানুষ যেকোনো জায়গায় একত্রিত হয়েই যাচ্ছে।

কোনো ক্রমেই এদের আলাদা করা যাচ্ছে না। সেই পরিপ্রেক্ষিতে সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি। যে মানুষগুলো জীবিকা হারিয়েছে তাদের যেন কিছুটা সাহায্য করা যায় তার জন্য আমরা কাজ করছি।

তিনি বলেন- ডাক্তারদের জন্য আমরা পিপি, গ্লাভস, মাস্ক সরবরাহ করেছি। আমরা সাংবাদিকদের জন্যও কাজ করছি। আমাদের নেতাকর্মীসহ জাতীয় ছাত্র সমাজ বিভিন্ন সময় কৃষকদের ক্ষেতের ফসল কাটার ক্ষেত্রে সাহায্য করছে। বিভিন্ন জায়গায় যে সব মানুষ মারা যাচ্ছে তাদের সৎকারের জন্য জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে।

গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, আমাদের নেতাকর্মীরা সারাদেশময় এই ধরনের কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। বিভিন্নভাবে বিভিন্ন জায়গায় যে যেখানে যেভাবে পারছে পার্টির নির্দেশে তারা কাজ করে যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি        
//--BID Records