মঙ্গলবার ১২ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিকেটারদের ৪ কোটি টাকা আত্মসাৎ করেছে ওয়েস্ট ইন্ডিজ

ক্রিকেটারদের ৪ কোটি টাকা আত্মসাৎ করেছে ওয়েস্ট ইন্ডিজ

অনলাইন ডেস্ক ॥ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ক্রিকেটারদের প্রায় ৫ লাখ ডলার (প্রায় ৪ কোটি ২৫ লক্ষ টাকা) আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। অভিযোগ তুলেছেন খোদ দলটির সাবেক খেলোয়াড় ও কিংবদন্তি মাইকেল হোল্ডিং।

গত শুক্রবার (১৫ মে) Mikey – holding nothing back নামে একটি ইউটিউব চ্যানেলে দেয়া সাক্ষাতকারে এমন অভিযোগ করেন তিনি।

তিনি জানান, ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটারদের জন্য ২০১৩-১৪ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের পাঠানো প্রায় ৫ লাখ মার্কিন ডলারের পুরোটাই আত্মসাৎ করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এর আগে তার হাতে আসে কের ফস্টারের নেতৃত্বে ক্যারিবীয় ক্রিকেটে স্বচ্ছতা ও জবাবদিহি আনার জন্য গঠিত কমিটির একটি অপ্রকাশিত নিরীক্ষা প্রতিবেদন। আর সেটি ধরেই তিনি একের পর এক অভিযোগ ছুড়তে থাকেন বোর্ডের প্রতি।

হোল্ডিং বলেন, ‘৬০ পৃষ্ঠার এই প্রতিবেদন ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে না। এটা খুবই মারাত্মক আর কড়া রিপোর্ট।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ও ভারতের সম্পর্ক সুদৃঢ় হবে ॥ আইনমন্ত্রী         কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হবেন কাউন্সিলর ইরফান সেলিম         পাকিস্তানে মাদ্রাসায় বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭, আহত ৭০         হাজী সেলিমের ছেলে ইরফান কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে         ১০ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক         ফরাসি দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         সুপ্রিম কোর্টের বিচারক হিসেবে শপথ নিলেন ট্রাম্পের পছন্দের ব্যারেট         দুবাই থেকে ফিরেছেন রাষ্ট্রপতি         হাজী সেলিমের প্রটোকল কর্মকর্তা দিপু গ্রেফতার         ফ্রান্স ‘উগ্রবাদ’কে উস্কে দিচ্ছে ॥ ইরান         এমপি আবু জাহির করোনায় আক্রান্ত         সিরিয়ায় রুশ বিমান হামলা ॥ অর্ধ শতাধিক নিহত         ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা         ফ্রান্সের বিতর্কিত কাটুনের নিন্দা সৌদি আরবের         পাকিস্তানে প্রথম মেট্রোরেল চালু         সাদ্দামের ‘ডানহাত’ ইবরাহিম আল-দৌরির মৃত্যু         যুক্তরাষ্ট্রে বৈষম্যের পরিবর্তন চায় কৃষ্ণাঙ্গরা         হাজী সেলিমের ছেলের বাড়িতে অভিযান ॥ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর         নিয়ন্ত্রণহীন সামাজিক যোগাযোগ মাধ্যম- গুজব বন্ধ হচ্ছে না         বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউব প্রতিস্থাপনের প্রস্তুতি