বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফার্মহাউজে নুসরাত ফারিয়া

ফার্মহাউজে নুসরাত ফারিয়া

অনলাইন রিপোর্টার ॥ করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও পরিবারের সবার সুরক্ষা নিশ্চিত করতে মানুষের ভিড় এবং কোলাহল ছেড়ে রাজধানীর বাইরে অবস্থান করছেন দুই বাংলার ব্যস্ত নায়িকা নুসরাত ফারিয়া। তিনি জানান, দুই মাস ধরে পরিবার নিয়ে ময়মনসিংহে নিজেদের ফার্মহাউজে অবস্থান করছেন।

সরকারি ঘোষণায় করোনা থেকে সুরক্ষার জন্য গেল মার্চের শেষ দিক থেকেই মানুষ ঘরবন্দি। তবে নুসরাত ফারিয়া ঘরবন্দি ১০ মার্চ থেকে। তিনি বলেন, ময়মনসিংহে আমাদের ছোট্ট একটি ফার্মহাউজ আছে। ঢাকার বাসা ছেড়ে দুই মাস ধরে পরিবারের সবাইকে নিয়ে এখানেই আছি। বাসায় বয়োজ্যেষ্ঠ সদস্য আছেন। তারা হুটহাট এদিক সেদিক চলে যান। করোনার কারণে এর ফলে ঝুঁকি থাকে। তাই তাদের সবাইকে নিয়ে ফার্মহাউজে চলে এসেছি।'

নুসরাত ফারিয়া আরও বলেন, ভিড় এড়িয়ে চলতেই এখানে এসেছি। আর এ সিদ্ধান্ত একদমই ভুল ছিল না। ঢাকায় অ্যাপার্টমেন্টের মধ্যে বন্দি থাকতাম। কিন্তু এখানে হাঁটাচলা করতে পারছি। কোনো ভিড় বা কোলাহল নেই। আমার বোন এবং দুলাভাই ঢাকায় আছেন। এছাড়া পরিবারের সবাই এই ফার্মহাউজে আছি। বাইরের কেউ নেই। হয়তো ঈদের আগে আর ঢাকা ফেরা হবে না।

নুসরাত ফারিয়া দেশে সর্বশেষ তার 'অপারেশন সুন্দরবন' ছবির শুটিং করেছেন। করোনার কারণে আটকে গেছে অপূর্বর সঙ্গে তার নতুন ছবি 'যদি কিন্তু তবুও' এর শুটিং। এছাড়া 'ঢাকা ২০৪০' নামের আরেকটি ছবির শুটিংও শেষ হওয়ার কথা ছিল গেল এপ্রিলে। অন্যদিকে কলকাতায় অঙ্কুশের বিপরীতে ফারিয়ার 'ভয়' নামে একটি ছবির শুটিংও শেষ দিকে ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটাও আটকে গেছে।

শীর্ষ সংবাদ:
নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির         লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক         কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী