সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফার্মহাউজে নুসরাত ফারিয়া

ফার্মহাউজে নুসরাত ফারিয়া

অনলাইন রিপোর্টার ॥ করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও পরিবারের সবার সুরক্ষা নিশ্চিত করতে মানুষের ভিড় এবং কোলাহল ছেড়ে রাজধানীর বাইরে অবস্থান করছেন দুই বাংলার ব্যস্ত নায়িকা নুসরাত ফারিয়া। তিনি জানান, দুই মাস ধরে পরিবার নিয়ে ময়মনসিংহে নিজেদের ফার্মহাউজে অবস্থান করছেন।

সরকারি ঘোষণায় করোনা থেকে সুরক্ষার জন্য গেল মার্চের শেষ দিক থেকেই মানুষ ঘরবন্দি। তবে নুসরাত ফারিয়া ঘরবন্দি ১০ মার্চ থেকে। তিনি বলেন, ময়মনসিংহে আমাদের ছোট্ট একটি ফার্মহাউজ আছে। ঢাকার বাসা ছেড়ে দুই মাস ধরে পরিবারের সবাইকে নিয়ে এখানেই আছি। বাসায় বয়োজ্যেষ্ঠ সদস্য আছেন। তারা হুটহাট এদিক সেদিক চলে যান। করোনার কারণে এর ফলে ঝুঁকি থাকে। তাই তাদের সবাইকে নিয়ে ফার্মহাউজে চলে এসেছি।'

নুসরাত ফারিয়া আরও বলেন, ভিড় এড়িয়ে চলতেই এখানে এসেছি। আর এ সিদ্ধান্ত একদমই ভুল ছিল না। ঢাকায় অ্যাপার্টমেন্টের মধ্যে বন্দি থাকতাম। কিন্তু এখানে হাঁটাচলা করতে পারছি। কোনো ভিড় বা কোলাহল নেই। আমার বোন এবং দুলাভাই ঢাকায় আছেন। এছাড়া পরিবারের সবাই এই ফার্মহাউজে আছি। বাইরের কেউ নেই। হয়তো ঈদের আগে আর ঢাকা ফেরা হবে না।

নুসরাত ফারিয়া দেশে সর্বশেষ তার 'অপারেশন সুন্দরবন' ছবির শুটিং করেছেন। করোনার কারণে আটকে গেছে অপূর্বর সঙ্গে তার নতুন ছবি 'যদি কিন্তু তবুও' এর শুটিং। এছাড়া 'ঢাকা ২০৪০' নামের আরেকটি ছবির শুটিংও শেষ হওয়ার কথা ছিল গেল এপ্রিলে। অন্যদিকে কলকাতায় অঙ্কুশের বিপরীতে ফারিয়ার 'ভয়' নামে একটি ছবির শুটিংও শেষ দিকে ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটাও আটকে গেছে।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         চীনে তৈরি করোনার টিকা নিরাপদ ও কার্যকর দাবি         আগামীকাল থেকে (বিএসএমএমইউ) বেতার ভবনে স্থাপিত ফিভার ক্লিনিক খোলা         বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নজরুল জন্মবার্ষিকী উদযাপিত         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা         কোলাকুলিবিহীন অন্য রকম এক ঈদ উদযাপন         এ বছরের ঈদটি অনেক কঠিন ॥ ড. মোমেন         বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী        
//--BID Records