সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রিজভী অসুস্থ, বাসায় চিকিৎসা নিচ্ছেন

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অসুস্থ। রবিবার থেকে হঠাৎ করেই তার পেটে প্রচ- ব্যথা ও বমি হচ্ছে। বর্তমানে তিনি আদাবরের নিজ বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বিএনপির স্বাস্থ্যবিষয়ক সহ-সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম তার চিকিৎসার তত্ত্বাবধানে রয়েছেন। রুহুল কবির রিজভী সুস্থতা লাভের জন্য সকলের দোয়া চেয়েছেন বলে বিএনপি চেয়ারপার্সনের প্রেস উয়িং কর্মকর্তা শায়রুল কবির খান জানিয়েছেন।

জানা যায়, ১৯৮৪ সালে এরশাদবিরোধী আন্দোলনে রুহুল কবির রিজভীর পেটে গুলিবিদ্ধ হলে তার অপারেশন হয়। এরপর থেকেই তিনি সাব-একিউট ইনটেস্টাইনাল অবসট্টাকসন সমস্যায় ভোগছেন। এ রোগের জন্য আগে তিনি আমেরিকায় অপারেশন করেছিলেন। মাঝে মাঝেই তিনি এ সমস্যায় ভোগেন।

ডাঃ রফিকুল ইসলাম বলেন, রবিারের চেয়ে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে।

এর আগে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থানকালে তিনি এ রোগে ভুগছিলেন। এ সময় তার পেটে প্রচ- ব্যথা ও বমি হয়। তখনও দলীয় চিকিৎসকরা বিএনপি কার্যালয়ে গিয়ে রুহুল কবির রিজভীর চিকিৎসা করেন। গত ক’দিন ধরে রুহুল কবির রিজভী করোনা পরিস্থিতে কাজহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের উদ্যোগে ত্রাণবিতরণ কার্যক্রমে অংশ নিচ্ছিলেন। রবিবারও নারায়ণগঞ্জের রূপগঞ্জে ত্রাণবিতরণ করেন তিনি। রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

এদিকে রুহুল কবির রিজভীর অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার খোঁজখবর নিয়েছেন। এছাড়া দেশে অবস্থান করা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের বিভিন্ন স্তরের নেতারা তার খোঁজখবর নিয়েছেন বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত