সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সান্তাহারে যুবককে পিটিয়ে হত্যা ॥ মা-ছেলে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ২৬ মার্চ ॥ মায়ের সঙ্গে অনৈতিক কার্যকলাপ দেখতে পেয়ে ক্ষুব্ধ ছেলে পিটিয়ে হত্যা করেছে টোকাই বাবু (১৯) নামক এক যুবককে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে সান্তাহার রেলওয়ে ইয়ার্ড কলোনি মহল্লায়। জানা গেছে, সান্তাহার রেলওয়ে জংশনের ইয়ার্ড কলোনি মহল্লার বাসিন্দা মৃত মাসুদ আলীর স্ত্রীর বাসায় বগুড়া শহরের চেলোপাড়া এলাকার ওই যুবক প্রায় যাতায়াত এবং অনৈতিক মেলামেশা করে আসছিল। এর ধারাবাহিকতায় বুধবার রাত ১০টার দিকে টোকাই বাবু ওই বাসায় যায় এবং মাসুদের স্ত্রী সীমা খাতুনের (৩৫) সঙ্গে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হয়। এ সময় সীমা বেগমের ছেলে বাঁধন (১৮) বাসায় ফিরে মা আর টোকাই বাবুকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। সে ক্ষুব্ধ হয়ে টোকাই বাবুকে পিটিয়ে হত্যা করে। এর পর গভীর রাতে লাশটি বাসা থেকে বাইরে নিয়ে যাবার সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং বাঁধন ও তার মা সীমা খাতুনকে গ্রেফতার করে।

ফরিদপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ছুরির আঘাতে নিহত হয়েছেন এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের পূর্ব চর শলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী এ হত্যাকা-ের সঙ্গে জড়িত এক তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত ওই যুবকের নাম সবুজ শেখ (৩২)। তিনি চরভদ্রাসন উপজেলার চরসুলতানপুর ফকিরডাঙ্গী এলাকার মঙ্গল শেখের ছেলে। তিনি বাবা ও মায়ের একমাত্র সন্তান ছিলেন।

তিনি রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতেন। জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় রাস্তার পাশে একটি চকের মধ্যে হৈ চৈ শুনতে পান।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত