শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের পরেও আগের স্ত্রী অমৃতাকে চিঠি লেখেন সাইফ

বিয়ের পরেও আগের স্ত্রী অমৃতাকে চিঠি লেখেন সাইফ

অনলাইন ডেস্ক ॥ ২০১২ সালে করিনা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান। কাপুর-কন্যার সঙ্গে বিয়ের দিন সাবেক স্ত্রী অমৃতাকে একটি চিঠি লেখেন সাইফ। কি অবাক লাগছে শুনে!

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। করন জোহরের শো কফি উইথ করনে হাজির হয়ে সাইফ আলি খান জানান, কারিনার সঙ্গে বিয়ের দিন অমৃতাকে একটি চিঠি লেখেন তিনি। শুধু তাই নয়, অমৃতাকে যে চিঠি সাইফ লেখেন, তা সবার প্রথমে করিনাকেই পড়ান।

এসবের পাশাপাশি সাইফ আরও জানান, অমৃতাকে যাতে বিয়ের দিন সাইফ চিঠি লেখেন, সে বিষয়ে কারিনাই তাকে জোরাজুরি করেন।

এদিকে, সাইফ যেমন দ্বিতীয় বিয়ের দিন অমৃতাকে চিঠি লেখেন, তেমনি সারাকেও তার বাবার বিয়েতে পাঠান ছোট নবাবের প্রথম পক্ষের স্ত্রী। আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা আনারকলি পরিয়ে সারাকে সাইফ-কারিনার বিয়ের আসরে পাঠান অমৃতা।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records