মঙ্গলবার ১২ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

অনলাইন ডেস্ক ॥ সম্প্রতি স্ট্রিমিং প্ল্যাটফর্ম আল্ট বালাজিতে এসেছে কারিশমা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’। ওই সিরিজের প্রচারে এসে সম্প্রতি তিনি উসকে দিলেন একটি পুরোনো বিতর্ক। নব্বই দশকের বলিউডে অন্যতম বিতর্কিত গান ছিল ‘খুদ্দার’ ছবির একটি গান। সে গান নিয়ে বিতর্ক এত দূর এগোয় যে তার কিছুদিন পরে গানের লিরিকটি শেষ পর্যন্ত বদলে দিতে হয়।

হিন্দুস্তান টাইমস জানায়, কারিশমার বক্তব্য ওই গান নিয়ে তখন এত বিতর্ক হলো, অথচ এখন ‘সেক্সি’ কথাটি যত্রতত্র এবং যখন-তখন বলা হয়। তখন ‘খুদ্দার’ ছবির ‘সেক্সি সেক্সি সেক্সি মুঝে লোগ বোলে’ গানের লিরিক্স বদলে ‘বেবি বেবি বেবি মুঝে লোগ বোলে’ করা হয়। আর ছোট পোশাক পরা এখন কোনো বিষয়ই না। এক সাক্ষাৎকারে কারিশমা বলেন, আজকের নায়িকারা তো প্রায়ই বিকিনি ও শর্টস পরা ছবি দেন। আমি তো ওই গানের দৃশ্যে ভালো মতো ঢাকা পোশাক পরেছিলাম। তা সত্ত্বেও অনেক কথা শুনতে হয়েছিল।

আরও জানান, ওই গানের সঙ্গে নাচের মুদ্রা খুবই শক্ত ছিল এবং নাচার সময় তার শরীরের বেশ কিছু জায়গায় ছড়েও গিয়েছিল। অথচ সবাই ওই গানের কথা নিয়েই কথা বলেছেন, খুব কম মানুষই ওই কঠিন কাজটি নিয়ে আলোচনা করেছেন। কারিশমা কাপুর ও গোবিন্দ জুটির ‘খুদ্দার’ ভালোই ব্যবসা করে সারা ভারতে এবং তার একটি বড় কারণ ছিল অবশ্যই ওই গানটি।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ও ভারতের সম্পর্ক সুদৃঢ় হবে ॥ আইনমন্ত্রী         কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হবেন কাউন্সিলর ইরফান সেলিম         পাকিস্তানে মাদ্রাসায় বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭, আহত ৭০         হাজী সেলিমের ছেলে ইরফান কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে         ১০ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক         ফরাসি দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         সুপ্রিম কোর্টের বিচারক হিসেবে শপথ নিলেন ট্রাম্পের পছন্দের ব্যারেট         দুবাই থেকে ফিরেছেন রাষ্ট্রপতি         হাজী সেলিমের প্রটোকল কর্মকর্তা দিপু গ্রেফতার         ফ্রান্স ‘উগ্রবাদ’কে উস্কে দিচ্ছে ॥ ইরান         এমপি আবু জাহির করোনায় আক্রান্ত         সিরিয়ায় রুশ বিমান হামলা ॥ অর্ধ শতাধিক নিহত         ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা         ফ্রান্সের বিতর্কিত কাটুনের নিন্দা সৌদি আরবের         পাকিস্তানে প্রথম মেট্রোরেল চালু         সাদ্দামের ‘ডানহাত’ ইবরাহিম আল-দৌরির মৃত্যু         যুক্তরাষ্ট্রে বৈষম্যের পরিবর্তন চায় কৃষ্ণাঙ্গরা         হাজী সেলিমের ছেলের বাড়িতে অভিযান ॥ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর         নিয়ন্ত্রণহীন সামাজিক যোগাযোগ মাধ্যম- গুজব বন্ধ হচ্ছে না         বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউব প্রতিস্থাপনের প্রস্তুতি