সোমবার ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

অনলাইন ডেস্ক ॥ সম্প্রতি স্ট্রিমিং প্ল্যাটফর্ম আল্ট বালাজিতে এসেছে কারিশমা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’। ওই সিরিজের প্রচারে এসে সম্প্রতি তিনি উসকে দিলেন একটি পুরোনো বিতর্ক। নব্বই দশকের বলিউডে অন্যতম বিতর্কিত গান ছিল ‘খুদ্দার’ ছবির একটি গান। সে গান নিয়ে বিতর্ক এত দূর এগোয় যে তার কিছুদিন পরে গানের লিরিকটি শেষ পর্যন্ত বদলে দিতে হয়।

হিন্দুস্তান টাইমস জানায়, কারিশমার বক্তব্য ওই গান নিয়ে তখন এত বিতর্ক হলো, অথচ এখন ‘সেক্সি’ কথাটি যত্রতত্র এবং যখন-তখন বলা হয়। তখন ‘খুদ্দার’ ছবির ‘সেক্সি সেক্সি সেক্সি মুঝে লোগ বোলে’ গানের লিরিক্স বদলে ‘বেবি বেবি বেবি মুঝে লোগ বোলে’ করা হয়। আর ছোট পোশাক পরা এখন কোনো বিষয়ই না। এক সাক্ষাৎকারে কারিশমা বলেন, আজকের নায়িকারা তো প্রায়ই বিকিনি ও শর্টস পরা ছবি দেন। আমি তো ওই গানের দৃশ্যে ভালো মতো ঢাকা পোশাক পরেছিলাম। তা সত্ত্বেও অনেক কথা শুনতে হয়েছিল।

আরও জানান, ওই গানের সঙ্গে নাচের মুদ্রা খুবই শক্ত ছিল এবং নাচার সময় তার শরীরের বেশ কিছু জায়গায় ছড়েও গিয়েছিল। অথচ সবাই ওই গানের কথা নিয়েই কথা বলেছেন, খুব কম মানুষই ওই কঠিন কাজটি নিয়ে আলোচনা করেছেন। কারিশমা কাপুর ও গোবিন্দ জুটির ‘খুদ্দার’ ভালোই ব্যবসা করে সারা ভারতে এবং তার একটি বড় কারণ ছিল অবশ্যই ওই গানটি।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

শীর্ষ সংবাদ:
সচল ২৫৪৯ শিল্প ॥ প্রণোদনা প্যাকেজে ঋণ         ঢাকা থেকে পায়রায় যাবে রেল         স্বাস্থ্যবিধি না মানায় করোনা পরিস্থিতির অবনতি ঘটছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         মাই ম্যান দিয়ে কমিটি করা যাবে না ॥ কাদের         আজ জাতীয় আয়কর দিবস         আগুনের সঙ্গে নিত্য বসবাস বস্তিবাসীদের         মৌলবাদের উত্থানের সঙ্গে জঙ্গী গোষ্ঠীও মাথা চাড়া দিচ্ছে         হাইকোর্টের রায়ের সার্টিফায়েড কপি প্রস্তুত         আলী যাকেরকে নিবেদিত গ্রুপ থিয়েটারের বর্ষপূর্তির অনুষ্ঠান         মিয়ানমারের মানচিত্র থেকে মুছে ফেলা হয়েছে রোহিঙ্গাপল্লী         আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ৫৭ পৌরসভায় ভোট         নিবন্ধনের অনুমতি পেল আরও ৫১ অনলাইন নিউজ পোর্টাল         দেশ রক্ষার জন্য নদী রক্ষা অপরিহার্য : তথ্যমন্ত্রী         নির্ধারিত সময়ের মধ্যে সব প্রকল্প বাস্তবায়নের তাগিদ শিল্পমন্ত্রীর         আমরা বেপরোয়া হয়ে চলাফেরা করছি : স্বাস্থ্যমন্ত্রী         ঋণ বিতরণে স্প্রেড নির্দেশনা মানেনি ১৪ ব্যাংক         করদাতাদের সময়মতো আয়কর প্রদানের আহ্বান রাষ্ট্রপতির         কৃষিতে প্রণোদনা বাস্তবায়ন ৪৭ শতাংশ         গ্রাম আদালত কার্যকর করলে কমবে মামলার জট : স্থানীয় সরকার মন্ত্রী         বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে কারিগরি শিক্ষার বিকল্প নেই : শিক্ষামন্ত্রী